শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

সাবিনাদের ম্যানেজারের ব্যাডমিন্টনে শিরোপা
প্রকাশ: সোমবার, ০১ মে ২০২৩, ০১:২৫ অপরাহ্ণ

পিঙ্কি সারওয়ার বসুন্ধরা কিংসের নারী দলের ম্যানেজার। ভিকারুননিসার হয়ে স্কুল ফুটবলেও খেলেছেন। মাঝে কয়েক বছর নারী ফুটবল থেকে দূরে ছিলেন। গত কয়েক বছর বসুন্ধরা কিংসের নারী দলে সাবিনা-সানজিদাদের ম্যানেজার হিসেবে কাজ করছেন। সাবিনাদের ম্যানেজার ব্যাডমিন্টনে বাজিমাত করেছেন।

মিডিয়া কাপ ব্যাডমিন্টনে গত বারের মতো এবারও পদক জিতেছেন পিঙ্কি। সাবিনাদের ফুটবল দলের পাশাপাশি দেশের একটি টেলিভিশন চ্যানেলের সঙ্গে যুক্ত পিঙ্কি। মিডিয়ায় কর্মরতদের নিয়ে মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহণ করে দুটি ট্রফি জিতেছেন।

নারী দ্বৈতে স্বর্ণার সঙ্গে জুটি গড়ে লিসা-নাদিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং মিশ্র দ্বৈতে শামিমের সঙ্গে জুটি গড়ে সাব্বির-স্বর্ণার কাছে হেরে রানার্স আপ হয়েছেন সাবিনাদের ম্যানেজার। নারী সিঙ্গেল ইভেন্টে গতবার চ্যাম্পিয়ন হলেও এবার অবশ্য ফাইনালে উঠতে পারেননি পিঙ্কি। ব্যক্তিগত এককে পিঙ্কি চ্যাম্পিয়ন না হলেও পিঙ্কির নিউজ২৪ চ্যানেলেই সবচেয়ে বেশি ট্রফি এসেছে।

শহীদ তাজউদ্দিন আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত কয়েকদিন ব্যাপী টুর্নামেন্ট গতকাল (রোববার) রাতে শেষ হয়েছে। টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ