শুক্রবার ০১ মার্চ ২০২৪ ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

সরকারি কলেজে অধ্যক্ষ হতে আবেদন শুরু শুক্রবার
প্রকাশ: বুধবার, ১৮ অক্টোবর ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ণ

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের সরকারি কলেজে অধ্যক্ষ পদে বদলি ও পদায়ন পেতে অনলাইনে আবেদন করতে নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

আগামী শুক্রবার (২০ অক্টোবর) থেকে এ আবেদন প্রক্রিয়া শুরু হবে। চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। ১৪-১৬তম ব্যাচের ‘অধ্যাপক’ পদমর্যাদার কর্মকর্তারা এ পদায়ন ও বদলির জন্য আবেদন করতে পারবেন।

বুধবার (১৮ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের জ্যেষ্ঠ সহকারী সচিব (সরকারি কলেজ-২) মোছা. রেবেকা সুলতানার সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সরকারি কলেজের শিক্ষক বদলি ও পদায়ন নীতিমালা-২০২০ অনুযায়ী অনলাইনে আবেদন দাখিল করতে হবে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটের www.shed.gov.bd ও www.dshe.gov.bd লিংক ব্যবহার করে অনলাইনে আবেদন করার পরামর্শ দেওয়া হলো।

নির্ধারিত সময়ের মধ্যে জমা দেওয়া আবেদনগুলো অধ্যক্ষ-উপাধ্যক্ষ বা প্রতিষ্ঠানপ্রধান ৩১ অক্টোবরের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর পাঠাতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এর আগে গত ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত ১৪-১৬তম ব্যাচের কর্মকর্তাদের অধ্যক্ষ পদে বদলি-পদায়নের আবেদন করতে নির্দেশ দিয়েছিল শিক্ষা মন্ত্রণালয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ