মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

সংসার ভাঙলো জাস্টিন ট্রুডোর
প্রকাশ: বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩, ১১:৪১ পূর্বাহ্ণ

১৮ বছরের দাম্পত্যের অবসান ঘটাতে যাচ্ছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং তার স্ত্রী সোফি গ্রেগোয়ার ট্রুডো। ইনস্টাগ্রাম পোস্টে দম্পতি বলেছেন, বরাবরেই মতোই তারা গভীর ভালবাসা এবং শ্রদ্ধার সঙ্গে একটি ঘনিষ্ঠ পরিবার হয়ে থাকবে। তারা ২০০৫ সালে মন্ট্রিলে বিয়ে করেছিল তারা। তিন সন্তান রয়েছে তাদের।

এক বিবৃতিতে ট্রুডোর অফিস জানায়, দম্পতি বিচ্ছেদ চুক্তিতে সই করলেও জনসমক্ষে তারা একসঙ্গেই উপস্থিত হবেন। আলাদা হওয়ার সিদ্ধান্তের বিষয়ে সব আইনি এবং নৈতিক পদক্ষেপ নেওয়া হয়েছে।

দম্পতি তাদের ১৫ বছরের সন্তান জেভিয়ার, ১৪ বছরের এলা-গ্রেস এবং ৯ বছরের হ্যাড্রিয়েনের ভালোর জন্য তাদের ও পরিবারের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি সম্মান জানাতে সবার কাছে অনুরোধ করেছেন।

সাম্প্রতিক বছরগুলোতে ৫১ বছরের ট্রুডো এবং ৪৮ বছর বয়সী তার স্ত্রী সোফিকে প্রকাশ্যে কম দেখা গেছে। যদিও তারা মে মাসে রাজা চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে অংশ নিয়েছিল। মার্চে কানাডায় মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকেও স্বাগত জানিয়েছিলেন তারা।

ট্রুডো দ্বিতীয় কানাডার প্রধানমন্ত্রী যিনি পদে থাকাকালীন বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। প্রথমজন ছিলেন তার বাবা পিয়েরে ইলিয়ট ট্রুডো। ৬ বছর একসঙ্গে থাকার পর ১৯৭৭ সালে স্ত্রী মার্গারেট ট্রুডোর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। পরে তাদের বিয়ে বিচ্ছেদ হয়।

সূত্র: বিবিসি

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ