শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

শোক দিবসে টিবি হাসপাতালে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন
প্রকাশ: মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩, ১১:২০ অপরাহ্ণ

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে সর্বদা চলার পথে পাথেয় হিসেবে ধরে নিয়ে এবং নতুন প্রজন্মকে সঠিক ইতিহাসে উদ্বুদ্ধ করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শ্যামলী ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালে মঙ্গলবার উদ্বোধন করা হয় ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’।

হাসপাতালটির উপ-পরিচালক ও স্বাধীনতার চিকিৎসক পরিষদের সহ-সভাপতি ডা. আবু রায়হানের সার্বিক তত্ত্বাবধানে নির্মিত এই বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কালাম আজাদ পাটোয়ারী।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন শেষে ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতাল এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের উদ্যোগে হাসপাতাল অডিটরিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ ছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে সেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী। প্রধান আলোচক হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মাসুদুল হাসান, বিশেষ অতিথি ছিলেন স্বাচিপ মহাসচিব ডা. কামরুল হাসান মিলন।

আলোচনা সভার সভাপতিত্ব করেন টিবি হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. আবু রায়হান।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ