শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখের গলায় কার ছবি?
প্রকাশ: বুধবার, ২৪ মে ২০২৩, ০৫:১৫ অপরাহ্ণ

তাকে বলা হয় বলিউড বাদশা। নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেলেও পা রেখেছেন মাটিতেই। খ্যাতির সর্বোচ্চ শিখরে থেকেও এক মুহূর্তের জন্যেও ভুলে যাননি নিজের বাবা-মাকে। বরং প্রচণ্ড আবেগে রেখেছেন হৃদয়ের কাছাকাছি। শাহরুখ খানের গলার লকেটে ঝুলছে কার ছবি? সেটাই এবার প্রকাশ্যে আনলেন কিং খান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসে নিজের গলার লকেট নিয়ে অনুরাগীদের একটা অদ্ভুত তথ্য দিলেন শাহরুখ। ক্যামেরার সামনেই তিনি নিজের গলার বইয়ের মতো লকেটটি খুলে মেলে ধরলেন। সেখানে রয়েছে তার বাবা ও মায়ের ছবি। অনুরাগীরা শাহরুখের এই সাধারণ অথচ আবেগঘন কাজে অবাক, আবেগ আপ্লুত। শাহরুখের ‘রইস’ ছবিতেও তার গলায় ছিল এই লকেটটি।

শাহরুখকে নিয়ে সম্প্রতি মুখ খোলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। সদ্য মুক্তি পেল, ‘সিরফ এক বান্দা কাফি হ্যায়’। আর সেই ছবির সাক্ষাৎকারে এসেই মনোজের মুখে শাহরুখ বন্দনা।

তার কথায়, ‘শাহরুখকে বর্তমান অবস্থায় দেখে, সাফল্য পেতে দেখে আমার ভীষণ আনন্দ হয়। ও নিজের নিজের পৃথিবীটা তৈরি করেছে। মাত্র ২৬ বছর বয়সে নিজের পরিবার থেকে শুরু করে সমস্ত কিছু হারিয়েছিলেন শাহরুখ। কিন্তু সেই পর্যায় থেকে ও যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, তা প্রশংসার যোগ্য। শাহরুখ যে সুখ্যাতি, যশ অর্জন করেছে, ও তারই যোগ্য।’

তিনি আরও বলেন, ‘আমি শাহরুখের সেই সমস্ত ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন, যে ওকে কষ্ট করতে দেখেছি। আর ঠিক সেই কারণেই, ওকে শ্রদ্ধা করি আমি। শাহরুখের সাফল্য নিয়ে আমার কোনো তিক্ততা নেই, খারাপ লাগা নেই। বরং শাহরুখকে নিয়ে আমার গর্বই হয়।’

উল্লেখ্য, আগামীতে শাহরুখকে দেখা যাবে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ ছবিতে। চলতি বছরের ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। খল চরিত্রে ধরা দেবেন বিজয় সেতুপতি। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ