মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রিকশায় চড়ে মনোনয়ন পত্র উত্তোলন করলেন প্রতিমন্ত্রী পলক
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৭:৫২ অপরাহ্ণ

নাটোর-৩ সিংড়া আসনের সংসদ সদস্য পদে প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুনাইদ আহম্মেদ পলক আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র তুলেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১১ টায় সিংড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জুনাইদ আহমেদ পলক তার মনোনয়ন পত্র উত্তোলন করেন। এ সময় তার সাথে সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এড. জিল্লুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখন’সহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র উত্তোলন শেষে তিনি বলেন “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে ৫ম বারের মত নাটোর-৩ সিংড়া আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।

আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে তিনি দলের ত্যাগী নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র তুললেন। তিনি বিশ্বাস করেন গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সিংড়ার যে উন্নয়ন করেছে তা মনে রেখে সিংড়াকে আধুনিক ও নান্দানিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়ার ভোটাররা বিপুল পরিমান ভোট দিয়ে আবারও নৌকাকে জয়যুক্ত করবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ