সোমবার ১৭ জুন ২০২৪ ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর শপিং সেন্টার সিলগালা: ব্যবসায়ীদের সড়ক অবরোধ
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩, ০৫:১২ অপরাহ্ণ

রাজধানীর গুলশান শপিং সেন্টার সিলগালার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (১৩ জুলাই) ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝুঁকিপূর্ণ ভবন হওয়ায় গুলশান শপিং সেন্টার সিলগালা করে দেন। দুপুর ১২টার পর সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন ব্যবসায়ীরা।

এ সময় ব্যবসায়ীরা বলেন, কোনও ধরনের সময় না দিয়ে শপিং সেন্টার সিলগালা করে দেওয়া হয়েছে। গুলশান শপিং সেন্টারের দোকান মালিক সমিতির চক্রান্তের শিকার ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা গুলশান এক নম্বর মোড়ে সড়কে অবস্থান করার কারণে সব দিক থেকেই যান চলাচল বন্ধ রয়েছে। সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। ব্যবসায়ীরা সড়কে অবস্থান করে রাস্তা আটকে অবরোধ করে যাচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবসায়ীদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে নিতে কাজ করছেন। উত্তর সিটি করপোরেশনের সঙ্গে কথা বলছেন। তবে ব্যবসায়ীরা কোনও দিক থেকে আশ্বস্ত না হওয়ার কারণে এখনও সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন।

উত্তর সিটি করপোরেশনের এক কর্মকর্তা বলেন, মার্কেট থেকে জিনিসপত্র সরিয়ে নেওয়ার জন্য ৩০ জুন পর্যন্ত সময় দেওয়া হয়েছিল। ব্যবসায়ীরা এ বিষয়টিতে কর্ণপাত করেনি। আজ সিলগালা করে দেওয়া হয়েছে।

গুলশান থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, বিষয়টি নিয়ে ব্যবসায়ী এবং সিটি করপোরেশনের সঙ্গে আলোচনা চলছে। ব্যবসায়ীদের সড়ক অবরোধ থেকে ফিরিয়ে আনার জন্য কাজ করছি।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ