সোমবার ১৭ জুন ২০২৪ ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রহস্যে ঘেরা পরিমনির মৃত্যু
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩, ০৯:৪৬ অপরাহ্ণ

এম মনির চৌধুরী রানা,  চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের বোযালখালী পৌরসভার ৩নং ওয়ার্ডস্হ সামশু সাওদাগরের বাড়ি। চলছে গগন বিদারী আহাজারি আর শোকের মাতম। গত সোমবার রাতে এ বাড়ির ওমান প্রবাসী মাহবুবুল আলমের একমাত্র শিশু কন্যা মুনতাহা আলম তোহার (৯) মৃত্যু হয়েছে। কেউ বলছে বাড়ির ছাদ থেকে পরে গিয়ে মৃত্যু হয়েছে, আবার অনেকেই বলছেন পরিবারের সাথে অভিমান করে নিজে নিজেই আত্নহত্যা করেছে।অপরদিকে নিকটজনদের ধারনা তোহা মোবাইলে ভারতীয় নাটকের ক্রাইম সিনে ফাঁসির দৃশ্যে আসক্ত হয়ে নিজের গলায় নিজে ফাঁস দিয়ে এমন ঘটনা ঘটাতে পারে।
 কিন্তু এ ঘটনাকে কিছুতেই মেনে নিতে পারছেন না তোহার পিতা প্রবাসী মাহবুবুল আলম। তিনি বলেন আমি ওমানে ছিলাম। আমার পরিমনির ( নিহত তোহাকে আদর করে পরিমনি বলেই ডাকতেন তিনি) মৃত্যুর খবর পেয়ে পাগলের মতই সকালে দেশে ছুটে আসি। আমি জানিনা কি কারনে আমার পরিমনির মৃত্যু হয়েছে। ঘটনার কিছুক্ষণ আগেও আমার পরি মোবাইলে আমার সাথে স্বাভাবিকভাবে কথা বলেছে। নিহত তোহা স্থানীয়  সেবা খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে অধ্যায়ন করতো বলে ও জানান তিনি।
লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা বোয়ালখালী থানার উপ-পরিদর্শক সাইদুল ইসলাম বলেন,শরীরের কোন জায়গায় আঘাত পরিলক্ষিত হযনি। তবে গলায় কিছুটা দাগ দেখা গেছে সেটা ফাঁস লাগানোর কারণে ও হতে পারে বলে ধারনা করা হচ্ছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আছহাব উদ্দীন বলেন, লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমর্টেম রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ