বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

মেয়েকে যে নামে ডাকেন বিপাশা
প্রকাশ: বুধবার, ০৭ জুন ২০২৩, ১০:৪৬ অপরাহ্ণ

বলিউড তারকা বিপাশা বসুর এখন সময় কাটে মেয়ের মুখের দিকে তাকিয়ে। মেয়ের এত সুন্দর মুখ! দেখে দেখে যেন তার পিপাসা মেটে না। প্রতিনিয়তই মেয়েকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এ অভিনেত্রী ছবি প্রকাশ করেন। ছবির ফ্রেমে আসেন তার স্বামী তথা মেয়ের বাবা করণ সিং গ্রোভারও। এবার মেয়ের ডাক নাম প্রকাশ্যে আনলেন তিনি।

কন্যার মুখ অন্যান্য তারকার তুলনায় আগেই প্রকাশ্যে এনেছিলেন বিপাশা। ২০২২ সালের ২২ নভেম্বর পৃথিবীর আলো দেখেছিল বিপাশার মেয়ে ‘দেবী’। চলতি বছর এপ্রিল মাসে দেবীর মুখ প্রকাশ্যে আনেন বিপাশা। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ছোট্ট দেবীর অজস্র ছবি পাওয়া যায়। কী নাম রেখেছেন, তা-ও জানিয়েছেন অনুরাগীদের। এবার ফাঁস করলেন আরও এক তথ্য।

‘দেবী’ তো হলো মেয়ের ভালো নাম। বাঙালি ঐতিহ্য অনুযায়ী সবার একটি করে ডাকনামও তো থাকে। বিপাশাও তার কন্যার ডাকনাম ভেবে ফেলেছেন। সবার সঙ্গে ভাগ করে নিতে চাইলেন সেই নামটিও। কী বলে ডাকছেন তারা কন্যাকে?

দেবীর সঙ্গে নিজের অজস্র ছবি পোস্ট করে ক্যাপশনে বিপাশা জানিয়েছেন, তার কন্যার ডাকনাম ‘মিষ্টি’। সঙ্গে এঁকে দিয়েছেন হৃদয়চিহ্নও।

যে ছবিগুলো শেয়ার করেছেন বিপাশা, তাতেও ভারি মিষ্টি দেখাচ্ছে ছোট্ট দেবীকে। তার মাথায় একটি সাদা হেয়ারব্যান্ড। মায়ের দিকে তাকিয়ে হাসছে সে। বিপাশা পরেছেন কালো পোশাক, চোখে রোদচশমা।

বিপাশা লিখেছেন, ‘বাঙালি মেয়ে তার ডাকনাম পেয়েছে’। নামটি রেখেছেন বিপাশার মা, মমতা বসু।

সিনেমার ভুবন থেকে বিরতি নিয়েছেন বিপাশা। মেয়ের সঙ্গেই এখন সময় কাটে তার। শেষবার তাকে দেখা গিয়েছে ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ সিনেমায়। এই সিনেমায় অবশ্য স্বল্পকালীন উপস্থিতি ছিল তার।

অন্য দিকে বিপাশার স্বামী করণকে এরপর দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ সিনেমায়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ