মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় পেসারকে জুয়াড়ির প্রস্তাব
প্রকাশ: বুধবার, ১৯ এপ্রিল ২০২৩, ০৭:৫৫ অপরাহ্ণ

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা পেসার মোহাম্মদ সিরাজকে দুর্নীতির প্রস্তাব দিয়েছে এক জুয়াড়ি। আইপিএলে একটি ম্যাচে জুয়া ধরে বড় ধরনের লোকসান করার পর সেটা পুষিয়ে নিতে সিরাজকে টার্গেট করেন ওই জুয়াড়ি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সিরাজের কাছে দলের অভ্যন্তরীণ তথ্য নিতে চেয়েছিলেন ওই জুয়াড়ি। অবশ্য ভারতীয় পেসার তার মতিগতি বুঝতে পেরেছেন। জানিয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) দুর্নীতি দমন ইউনিটকে।

চলতি আসরে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সর্বোচ্চ উইকেটশিকারি সিরাজ। ওই জুয়াড়ির কাছ থেকে একটি ফোন কল পান তিনি এবং প্রস্তাব পাওয়ার পর দ্রুত সেটা জানিয়ে দেন ক্রিকেট বোর্ডকে।

সূত্র জানিয়েছে, ‘সিরাজকে প্রস্তাব দেওয়া ব্যক্তি কোনো বুকি নন। তিনি হায়দরাবাদের একজন ড্রাইভার, ম্যাচ নিয়ে বাজি ধরার নেশা তার। এই বাজি ধরতে গিয়ে অনেক টাকা খুইয়েছেন ওই ব্যক্তি এবং এরপর সিরাজকে প্রস্তাব দেন দলের অভ্যন্তরীণ কিছু তথ্য দেওয়ার জন্য।’

‘সিরাজ সেই প্রস্তাবের বিষয়টি সঙ্গে সঙ্গে জানিয়েছেন। সেই ব্যক্তিকে পুলিশ ধরে ফেলেছে। সামনে এই ব্যাপারে বিস্তারিত জানা যাবে’-যোগ করেছে সূত্রটি।

২০২১ সালে আইপিএলে এমন একটি প্রস্তাবের বিষয় গোপন করে নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। সিরাজ সে ভুল করেননি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ