মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতের অপকর্ম ভোটারদের জানাতে হবে: আ জ ম নাছির
প্রকাশ: শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমাদের বিবেকের দায়বদ্ধতা নিয়ে ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে যে অর্জনগুলো হয়েছে তা ভোটারদের জানাতে হবে। পাশাপাশি বিএনপি-জামায়াত জোট আমলে যেসব অপকর্ম হয়েছে সেগুলোও ভোটারদের সামনে তুলে ধরতে হবে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ব্যবস্থাপনায় ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালায় তিনি এসব কথা বলেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশে নাছির উদ্দীন বলেন, বারবার বলা সত্ত্বেও এখনো আমরা ৪০ শতাংশ ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করতে ব্যর্থ হয়েছি। এই বাস্তবতা স্বীকার করতে হবে। আমাদের উচিত কমপক্ষে ৮-১০ বার ভোটারদের কাছে যাওয়া এবং তাদের মন জয় করা। এছাড়া সরকারের নানামুখী প্রণোদনায় উপকারভোগী তিন কোটি মানুষের কাছে গিয়ে বলতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সামাজিক সুরক্ষাবলয় উপহার দিতে পারেন।

তিনি বলেন, বাংলাদেশে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ কষ্টে আছে। এই কষ্ট লাঘবের জন্য এক কোটিরও বেশি পরিবারকে সরকার টিসিবির মাধ্যমে ভর্তুকি দিয়ে নিত্যপণ্য সরবরাহের পাইপলাইন চালু রেখেছে। এমন নজির পৃথিবীর কোথাও আর আছে কি না আমাদের জানা নেই।

আ জ ম নাছির বলেন, বিএনপি নির্বাচনে না এলে আমাদের কিছু যায় আসে না। নির্বাচন সংবিধানসম্মতভাবে স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে কেউ যদি বাধা দিতে আসে তাহলে তাদের নিশ্চিহ্ন হতে হবে।

কর্মশালার সমন্বয়কারী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। আরও বক্তব্য রাখেন সুফি ফারুক ইবনে আবু বক্কর, সৈয়দ ইমাম বাকের, টিকু চাকমা ও জয়জিৎ দত্ত।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ