মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফের সম্পাদক হলেন সালাউদ্দিনের সহকারী
প্রকাশ: সোমবার, ১৭ এপ্রিল ২০২৩, ০৭:৩০ অপরাহ্ণ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন তুষার। আগামী তিন মাসের জন্য তাকে নিয়োগ দেওয়া হয়েছে। আজ এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

বিকেল চারটায় ছিল জরুরি সভা। সেই জরুরি সভার দৈর্ঘ্য চলল ইফতারের পূর্ব পর্যন্ত। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ফিফা থেকে নিষিদ্ধ হয়েছেন শুক্রবার। তিন দিনের মধ্যে আজ জরুরি সভার মাধ্যমে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিয়োগ দিয়েছে বাফুফে।

সভা শেষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, ‘আমাদের দৈনন্দিন অনেক কর্মকান্ড চলে। আমাদের কাজ চলমান রাখার জন্য ইমরান হোসেন তুষারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। তার বর্তমান দায়িত্বের সঙ্গে অতিরিক্ত হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।’

ইমরান হোসেন তুষার ২০১৬ সালে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করছিলেন। এরপর প্রটোকল বিভাগের ম্যানেজারও দায়িত্ব পালন করেন। এখন এর সঙ্গে যোগ হচ্ছে সাধারণ সম্পাদকের দায়িত্ব।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বকাল প্রসঙ্গে সালাম মুর্শেদী বলেন, ‘তাকে ৩ মাসের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। এই দায়িত্ব অনাধিক ৬ মাসের জন্য।’

বাফুফে পূর্ণাঙ্গ সাধারণ সম্পাদকের জন্য বিজ্ঞপ্তি প্রদান করবে, ‘আমরা মাস তিনেক পর পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে সাধারণ সম্পাদক নিয়োগ প্রক্রিয়ায় যাব। এর আগ পর্যন্ত ইমরান কাজ চালিয়ে যাবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ