সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

 প্রেমের অভিযোগে র‌্যাব সদস্য আটক
প্রকাশ: শনিবার, ০৬ মে ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশের এক কনস্টেবলের স্ত্রীর সঙ্গে প্রেমের অভিযোগে র‌্যাবের এক সদস্যকে আটক করে থানায় দিয়েছেন এলাকাবাসী। শনিবার (৬ মে) সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই কনস্টেবলের স্ত্রী তার বাবার বাড়িতে থাকতেন। তার বাবাও পুলিশের অবসরপ্রাপ্ত কনস্টেবল। অভিযুক্ত র‍্যাব সদস্যের নাম ইব্রাহিম আলী (৩৫)। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে। প্রায় বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ওই নারীর বাবার বাড়িতে আসা যাওয়া করতেন। গত ৩/৪ দিন ধরেই তিনি বোয়ালমারীতে অবস্থান করছিলেন।

আজ ওই বাড়িতে গেলে স্থানীয়রা ওই নারীর কনস্টেবল স্বামীকে খবর দেন। তিনি এসে এলাকাবাসীসহ তাদেরকে আটক করে কাউন্সিলরের মাধ্যমে থানায় সোপর্দ করেন।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান মোল্লা বলেন, ওই র‌্যাব সদস্য প্রায়ই ওই বাড়িতে আসতো বলে শুনেছি। শনিবার ওই বাড়িতে গেলে স্থানীয়রা দুজনকে আটক করে আমার কাছে নিয়ে এলে থানায় খবর দেই। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে গেছে।

বোয়ালমারী থানার ওসি আব্দুল ওহাব বলেন, ওই নারী এক কনস্টেবলের স্ত্রী। অভিযুক্ত র‌্যাব সদস্যের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ