সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

প্রতি মাসেই গান প্রকাশ করবে পড়শী
প্রকাশ: বুধবার, ২৬ এপ্রিল ২০২৩, ১২:৩৭ অপরাহ্ণ

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী এখন থেকে প্রতি মাসে একটি করে গান প্রকাশ করবেন। শ্রোতাদের প্রত্যাশা পূরণের জন্য আগামী জুন থেকে পড়শী গান প্রকাশ শুরু করবেন বলে জানিয়েছেন।

প্রতি মাসে একটি করে গান প্রকাশ প্রসঙ্গে  পড়শী বলেন, আমার প্রিয় শ্রোতাদের কথা মাথায় রেখেই এখন থেকে প্রাতি মাসে নতুন গান প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। প্রতি মাসের শুরুর দিকেই গানগুলো প্রকাশের কথা চিন্তা করেছি। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে। শ্রোতারা নতুন নতুন গান পাবেন।

পড়শী আরও বলেন, এরই মধ্যে কয়েকটি গানের কাজ শেষ করেছি। গানের সঙ্গে ভিডিওও থাকবে। আমার ইউটিউব চ্যানেলে গানগুলো প্রকাশ করবো। এই মুহূর্তে গানগুলো সম্পর্কে এর চেয়ে বেশি কিছু বলতে চাচ্ছি না। সবার জন্য একটু চমক থাক।

গানের পাশাপাশি পড়শী নাটকেও তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরই মধ্যে তিনি বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকের কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

এবারের ঈদ উপলক্ষে পড়শী দুটি নাটকে অভিনয় করেছেন। এ নাটক দুটোর একটি হচ্ছে ‘মনজুড়ে’। এতে পড়শীর বিপরীতে অভিনয় করেন জোভান। এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন।

পড়শীর অন্য নাটকটি হচ্ছে ‘এখানে প্রেম শেখানো’। এতে পড়শীর সঙ্গে অভিনয় করেছেন ইয়াশ রোহান। নাটকটি পরিচালনা করেন সাজিন আহমেদ বাবু।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ