মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণি-রাজ আবারও একসঙ্গে
প্রকাশ: রবিবার, ১৮ জুন ২০২৩, ০৮:১৫ অপরাহ্ণ

কয়েক সপ্তাহ ধরে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি ও তার স্বামী অভিনেতা শরীফুল রাজের সংসারের বিভিন্ন ঘটনা শোবিজজুড়ে আলোচিত ছিল। তাদের দাম্পত্য জীবনের অশান্তির কথা বিভিন্ন গণমাধ্যমের শিরোনাম ছিল।

তারা দুজনেই গণমাধ্যমের লাইভে এসে একে অন্যকে দোষারোপ করছিলেন। তাদের কথাবার্তায় সংসারে ভাঙনের সুরও বেজে ছিল। এ নিয়ে তাদের ভক্তদেরও মন খারাপ ছিল। কিন্তু এবার সুখের কথা হচ্ছে, তাদের সংসার জীবনের মান-অভিমান ভুলে আবার তারা একত্র হয়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাসিখুশি দেখা গেছে।

আজ (১১ জুন) ভোরে পরীমণি তার ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে দেখা গেছে, পরী-রাজ কেক কেটে পুত্র রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করছেন। ভিডিওতে পরীমণির নানাকেও দেখা গেছে। পরী-রাজ পাশাপাশি বসে রাজ্যকে নিয়ে কেক কাটছেন। ভিডিওতে রাজ ও পরীমণিকে কথাও বলতে দেখা গেছে।

পরীমণির প্রকাশ করা ভিডিওতে একটি ক্যাপশনও ছিল। এতে পরীমণি লিখেছেন ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই।’

কিছুদিন আগে শরীফুল রাজের ফেসবুক থেকে কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এই ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজ ও পরীমণির সংসারে অশান্তি শুরু হয়। তারা একজন অন্যজনের প্রতি অভিযোগের তীর ছোড়েন। তারা আলাদা হয়ে যাওয়ার কথা বলেছিলেন।

গণমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে রাজ বের হয়ে গেছেন। এরপর থেকে সে বাসায়ও ফেরেননি। এমনকি ফোনে তাকে পাওয়া যাচ্ছে না।

পরীমণি ও শরীফুল রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন। পরের বছর তাদের সংসারে ছেলেসন্তানের জন্ম হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ