মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন সামনে রেখে নতুন করে ডানা মেলেছে বিষবৃক্ষ: রেলমন্ত্রী
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ণ

নির্বাচন সামনে রেখে নতুন করে বিষবৃক্ষ ডানা মেলেছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি আরও বলেছেন, যারা ১৯৭১ সালে আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছিল, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর তারা সাধারণ ক্ষমার অপব্যাখ্যা দিয়ে বাংলাদেশের রাজনীতিও করেছে। তারাই এখন আবার ৭ জানুয়ারির নির্বাচনকে সামনে রেখে একত্রিত হয়েছে। এদেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই বিষবৃক্ষ উপড়ে ফেলতে হবে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ সামিট ফর সোশ্যাল ডেভেলপমেন্টে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ সোসাইটি আয়োজন করে এ সামিট।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এদেশের ঘরে ঘরে তথ্যপ্রযুক্তি পৌঁছে দিয়েছে। আমরা এরই মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছি। এবার আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা। শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলা করে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। তথ্যপ্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব হবে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে সামিটে আরও বক্তব্য রাখেন এফবিসিসিআইয়ের সহ-সভাপতি খায়রুল হুদা চপল, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সাবেক চেয়ারম্যান এ কে এম দেলোয়ার হোসেন প্রমুখ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ