মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিতে চায় তৃণমূল বিএনপি
প্রকাশ: বুধবার, ০৮ নভেম্বর ২০২৩, ০৩:২৫ অপরাহ্ণ

আগামী জাতীয় নির্বাচনে সব আসনেই প্রার্থী দিতে চায় তৃণমূল বিএনপি। তবে নির্বাচন কমিশনকে যে ক্ষমতা দেওয়া হয়েছে নির্বাচন কমিশন সেই ক্ষমতা অক্ষরে অক্ষরে পালন করবে। যেন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয় এবং প্রতিটি দল নির্বাচনে অংশ নিতে পারে সেই দাবিও করেছে দলটি।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে তৃণমূল বিএনপিতে যোগদান অনুষ্ঠান এবং আলোচনা সভায় এসব কথা বলেন দলটির জাতীয় নির্বাহী কমিটির চেয়ারপারসন শমশের মুবিন চৌধুরী।

তিনি বলেন, আমরা নির্বাচনে অংশ নিতে চাই। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নেবো। আমরা আশা করি প্রতিটি নির্বাচনে তৃণমূল বিএনপি থেকে প্রার্থী দিতে পারবো। সেই প্রার্থী জনগণের সম্মতি নিয়ে, জনগণের ভোট আদায় করে সংসদে বসতে পারে এবং তৃণমূল জনগণের কথা সংসদে বলতে পারে। তৃণমূল বিএনপি মাঠে নামবে, আপনাদের বক্তব্য শুনবে।

তিনি আরও বলেন, তৃণমূল বিএনপি মানে সাধারণ মানুষের বিএনপি। দেশের খেটে খাওয়া মানুষ যারা দিন আনে দিন খায়। আজকে দেখছি আমাদের শ্রমিক ভাইয়েরা আন্দোলন করছে কারণ দ্রব্য মূল্য যে পর্যায়ে পৌঁছেছে তারা যে বেতন পায় তাতে দুবেলা খাবার জোটাতে পারে না। আমরা দাবি করছি তারা যেন তাদের ন্যায্য বেতন পায়।

তিনি আরও বলেন, আমরা হত্যার রাজনীতিকে বিশ্বাস করি না। সেটা লগি বৈঠা দিয়ে মানুষকে হত্যা করা হোক আর পেট্রল বোমা মেরে মানুষকে হত্যা করা হোক। তৃণমূল বিএনপির মূল লক্ষ্য সুস্থ রাজনীতি হবে সুশাসনের ভিত্তি। আমি অত্যন্ত গর্বিত যে আপনারা এতজন আমাদের দলে যোগদান করেছেন আমি অত্যন্ত গর্বিত। আগামীতে আমরা জেলায় জেলায় না পারলেও বিভাগীয় শহরে গিয়ে আপনাদের বক্তব্য শুনবো। আপনারা সবাই তৃণমূল বিএনপির নেতা। তৃণমূল বিএনপির একজন নেতা হতে পারে না।

অনুষ্ঠানে সারাদেশ থেকে বিভিন্ন রাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মী, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, সাংবাদিক, আইনজীবী আনুষ্ঠানিকভাবে তৃণমূল বিএনপিতে যোগদান করেছেন।

প্রধান বক্তা ছিলেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বিশেষ অতিথি ছিলেন তৃণমূল বিএনপির নির্বাহী চেয়ারপারসন অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা, তৃণমূল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপারসন মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, তৃণমূল বিএনপির ভাইস চেয়ারপারসন ও মিডিয়া উইং চিফ সালাম মাহমুদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তৃণমূল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মো. আক্কাস আলী খান। সভাপতিত্ব করেন তৃণমূল বিএনপির কো-চেয়ারপারসন কে এ জাহাঙ্গীর মাজমাদার।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ