মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

তারকাদের ঈদ আনন্দ
প্রকাশ: শনিবার, ২২ এপ্রিল ২০২৩, ০৩:১৭ অপরাহ্ণ

ঈদের খুশিতে ভাসছে সবাই। চারদিকে ঈদের আনন্দ। ছোট-বড় সবার মনে ঈদের আনন্দ দোল খাচ্ছে। প্রত্যেকে প্রিয়জনদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন। সাধারণ মানুষের মতো শোবিজ ভুবনের তারকারও এর ব্যতিক্রম নন।

তারকারও ঈদের আনন্দ ভাগাভাগি করছেন সবার সঙ্গে। তাই তারা তাদের স্যোশাল মিডিয়াতে ভক্ত-অনুরাগীদের ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস তার ভক্ত-অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন, সবাইকে ঈদ মুবারাক। পাশাপাশি তিনি একটি ভিডিও বার্তাও পোস্ট করেছেন। তাতে অপু বলেছেন, ঈদের দিনটি যেন সবার আন্দের হয়। দুঃখের কারণ না হয়ে থাকে।

ঢালিউডের শীর্ষ নায়ক সাকিব খান ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন, সবার ঈদ হোক সুন্দর নিরাপদ এবং লিডার আমিই বাংলাদেশ-এর সাথে। ঈদ মোবারক।

অন্যদিকে নায়ক অনন্ত জলিলও তার ভক্ত-অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রতিটি উৎসবেই তার ভক্তদের শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়ে থাকেন। এবারের ঈদেও এর ব্যতিক্রম ঘটেনি। তিনি তার ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন চাঁন রাত মোবারক।

‘ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। ঘুরে ঘুরে সেমাই পোলাও খাবেন বেশি বেশি।’ এমন শুভেচ্ছা বার্তা জানিয়ে সংগীতশিল্পী রবি চৌধুরী স্ট্যাটাস দিয়েছেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন।

দর্শকনন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ দম্পতি ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন।

অভিনেত্রী তমালিকা কর্মকার তার ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন, ঈদ মুবারাক।

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল তার ফেসবুকে ঈদের শুভেচ্ছা বর্তায় লিখেছেন, সবাইকে ঈদ মুবারাক।

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী কনকচাঁপা প্রায় প্রতিটি উৎসবেই দীর্ঘ স্ট্যাটাস দেন। এবারে ঈদের তার ভক্তদের জন্য শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে কনকচাঁপা লিখেছেন, ঈদ মুবারাক। তাক্বাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম! ঈদ আপনাদের জীবনে অনাবিল শান্তি আনন্দ বয়ে আনুক। কারও সাথে ঝগড়া থাকলে মিটে যাক। কারও উপর রেগে থাকলে তাকে মাফ করে দিন। নিজে ভুল করে থাকলে কোলাকুলির সময় ক্ষমা চেয়ে নিন। তাতে লজ্জা লাগলে তার বাড়ি গিয়ে সেমাই খান, দেখবেন সেসব ভুলে যাবে। সোজা কথা ঈদকে অর্থপূর্ণ করে তুলুন। আল্লাহর বিশেষ রহমতের বৃষ্টিতে ঠান্ডা হয়ে যাওয়া প্রকৃতিতে ঈদের আনন্দে কাটুক আপনাদের দিন। ভালোবাসি প্রাণ ভালোবাসি পৃথিবী।

নতুন প্রজন্মের অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ফেসবুকে ‘ঈদ মুবারাক’ জানিয়েছেন।

অভিনেত্রী সুমাইয়া সিমু তার ভক্ত-অনুরাগীদের ‘ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।’ লিখে স্ট্যাটাস দিয়েছেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ