সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ডিআইইউতে জাপান আন্তর্জাতিক ইন্টার্নশিপ বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত
প্রকাশ: সোমবার, ২১ আগস্ট ২০২৩, ০৮:৫৭ অপরাহ্ণ

রাকিবুল ইসলাম, ডিআইইউ প্রতিনিধিঃ ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর সাথে ‘দ্যা ওথেলো ফাইন্যান্সিয়াল সার্ভিস লিমিটেড ও এমপি ট্রাভেলস লিমিটেড’ এর মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) সাক্ষরিত হয়েছে।
রবিবার (২০ আগষ্ট) বিশ্ববিদ্যালয়টির নিজস্ব ক্যাম্পাসে জাপান আন্তর্জাতিক ইন্টার্নশিপ প্রোগ্রাম বিষয়ক এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এসময় সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. গণেশ চন্দ্র সাহা, অতিরিক্ত রেজিস্ট্রার প্রফেসর মোহাম্মদ শাহ আলম চৌধুরী এবং ওথেলো ফাইন্যান্সিয়াল সার্ভিস কোং লিমিটেডের ইন্টারন্যাশনাল মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান কিকুচি মানামি, এম পি ট্রাভেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সিভিল বিভাগের চেয়ারম্যান এস এম সাজ্জাদ আহমেদ শোভন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান মোঃ ফজলুল হক, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান জামসেদুর রহমান, ডিআইইউ-এর তথ্য ও ভর্তি বিভাগের জুনিয়র অফিসার (ফরেন অ্যান্ড লোকাল ইন্ডাস্ট্রিয়াল লিঙ্কেজ) মোহাম্মদ থামিন আহসানসহ আরও অনেকে।

উল্লেখ্য, এই সমঝোতা স্মারক স্বাক্ষরের মধ্য দিয়ে আন্তর্জাতিক চাকরির ক্ষেত্রে একটি ভালো পদক্ষেপ বয়ে আনবে। এবং জাপানে ডিআইইউ শিক্ষার্থীদের জন্য একটি ভালো ইন্টার্নশিপের সুযোগ তৈরি করবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ