মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

টালিউডে পরীমণি
প্রকাশ: বুধবার, ০২ আগস্ট ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ণ

দেশের দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বিদ্যা সিনহা মিমের পর ওপার বাংলার শোবিজে এবার পরীমণি কাজ করতে যাচ্ছেন। এমনটাই জানিয়েছে, ভারতের পাঠকপ্রিয় সংবাদমাধ্যম ‘আনন্দবাজার’।

প্রকাশিত খবরে ‘আনন্দবাজার’ জানায়, স্বামী শরিফুল রাজের সঙ্গে তার দাম্পত্য কলহ প্রকাশ্যেই দেখেছেন দর্শক। ফেসবুকে একে অপরকে বিঁধেছেন নানা পোস্টে। এত বিতর্কের পরে নায়িকাকে কলকাতার সিনেমায় দেখার অপেক্ষায় দর্শক। পরীর অনুরাগীদের সেই স্বপ্নই এবার সত্যি হতে চলেছে। সেই সুখবর পরীমণি নিজেই জানিয়েছেন।

ভারতীয় এ সংবাদমাধ্যমকে পরী বলেন, কলকাতার সিনেমায় কাজ করছি। এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। সবটাই ক্রমশ প্রকাশ্যে। ছেলের জন্মদিন কাটলেই কলকাতায় আসব।

১০ অগস্ট এক বছরে পা দেবে পরীর ছেলে রাজ্য। ছেলের জন্মদিনের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন নায়িকা। অনেক কিছু পরিকল্পনা করেছেন এর মধ্যেই। আর মাত্র নয়দিনের অপেক্ষা। রাজ্যের জন্মদিন কাটার পর কলকাতায় যাবেন পরীমণি।

সম্প্রতি কলকাতা গিয়েছিলেন পরীমণির স্বামী রাজ। এখানে এসে হারিয়ে যায় তার ফোন। শত ঝামেলা থাকলেও ফোন হারানোর পর সবার প্রথমে পরীর সঙ্গেই যোগাযোগ করেছিলেন রাজ। এ কথা নিজেই জানিয়েছেন নায়িকা। এত সমস্যার পর রাজ এবং পরীর সম্পর্ক কোন দিকে মোড় নেবে, এখন সেটাই দেখার অপেক্ষায় দর্শক।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ