মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে চোট পেয়েছেন সালমান
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩, ১০:০৫ অপরাহ্ণ

বলিউড ভাইজান সালমান খান শনিবারই কলকাতায় শো করেছেন। মুম্বাইতে ফিরেই চলতি সপ্তাহে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল। এই পর্বেই তার সঙ্গে শুটিং করার কথা আরেক খান শাহরুখের। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার সূত্রের খবর, ‘মাড আইল্যান্ড’ ছবির শুটিংও শুরু হয়েছে। তবে সমাজমাধ্যম বলছে অন্য কথা!

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন সালমান। সেই ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন তিনি। খালি গা। তবে অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেতার পিঠে সাঁটা বিশেষ টেপ। সাধারণত শরীরের কোথাও চোট লাগলে চিকিৎসকের পরামর্শে রোগীরা এই ধরনের টেপ ব্যবহার করেন। সঙ্গে সালমানের লেখা ক্যাপশনটিও অনেকের চোখে পড়েছে।

‘দাবাং’ অভিনেতা লিখেছেন, ‘যখন কেউ ভাবে যে সে সারা পৃথিবীর ওজন তার কাঁধে তুলে নিয়েছে, তখন আমি বলি, আগে পাঁচ কিলোর ডাম্বল তুলে দেখাও।’ সঙ্গে লিখেছেন,‘টাইগার আহত।’

সূত্রের দাবি, ‘টাইগার ৩’-এর শুটিং করতে গিয়েই পিঠে চোট পেয়েছেন সালমান। তবে তার এই চোট কতটা গুরুতর তা এখনই জানা যাচ্ছে না। সাল্লু ভাইয়ের চোটের কারণে এই ছবির শুটিংও পেছাবে কিনা স্পষ্ট নয়।

সালমানের এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। কেউ লিখেছেন, ‘কী হয়েছে আপনার? দ্রুত সুস্থ হয়ে উঠুন।’ কারও মতে, ‘আহত বাঘ সব থেকে ভয়ংকর।’ কেউ বলছেন, আহত হলেও বাঘের পরিচিতি বদলে যায় না। বাধা এলেও ‘টাইগার ৩’ ব্লকবাস্টার হতে যাচ্ছে বলে তাদের অভিমত।

উল্লেখ্য, মণীষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ ছবিতে সালমান ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। ছবিটি আগামী নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ