মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয়-আন্তর্জাতিক চক্রান্ত সবসময় থাকে, ওসবে ভয় করিনা
প্রকাশ: বুধবার, ১১ অক্টোবর ২০২৩, ০৭:৪৪ অপরাহ্ণ

সফিউল্লাহ, স্টাফ রিপোর্টার:  নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে ভীত নয় জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন জনগণ আওয়ামী লীগকে ভোট দিতে চায়। জাতীয়-আন্তর্জাতিক চক্রান্ত সব সময় থাকে, ওসবে ভয় করি না। ১৪ বছর ধরে গণতান্ত্রিক পরিবেশের মধ্যে দিয়ে আওয়ামী লীগ দেশের অর্থনৈতিক উন্নতি করেছে বলেও জানান তিনি।

বুধবার (১১ অক্টোবর)  সকালে টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মত বিনিময়ে এসব কথা বলেন সরকার প্রধান। এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) পদ্মা সেতুর রেল লিংক উদ্বোধন করে মাওয়া থেকে ভাঙ্গা পর্যন্ত ট্রেনে এসে সড়ক পথে টুঙ্গিপাড়া আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নিজ বাড়িতে রাতে থাকেন।সকালে টুঙ্গিপাড়ায় ব্যস্ত সময় পার করেন প্রধানমন্ত্রী। এসময় নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সাথে মত বিনিময় করতে বাড়ি থেকে হেঁটে উপজেলা আওয়ামী লীগ অফিসে আসেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ১৪ বছর ধরে গণতান্ত্রিক পরিবেশের মধ্যে দিয়ে দেশের অর্থনৈতিক উন্নতি করেছে আওয়ামী লীগ। জনগণের ভোট আওয়ামী লীগের পক্ষে আছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন কিছু জাতীয় আন্তর্জাতিক ষড়যন্ত্র থাকলেও তার ভয় করি না।তিনশো এলাকা নিয়ে ব্যস্ত থাকায় নিজ নির্বাচনী এলাকায় পর্যাপ্ত সময় না দিতে পারার আফসোস জানান সরকার প্রধান। আপনজন সাথে আছে বলে উন্নয়ন করতে পারছি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ