শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

জনগণকে সঙ্গে নিয়ে আ. লীগ নির্বাচনে যাবে
প্রকাশ: রবিবার, ২৫ জুন ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন আর রাষ্ট্র পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্য কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে তিনি বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

শনিবার (২৪জুন) রাতে জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, যেকোনো মূল্যে জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ নির্বাচনে যাবে। এবং সব রাজনৈতিক দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে অংশগ্রহণে কারো বাধা নাই। সব দলই নির্বাচনে যেতে পারবে। তারা নিজেরা নিজেদের সমস্যা মনে করে সেটা তাদের বিষয়।

এসময় বাহাউদ্দীন নাছিম শেখ হাসিনার আগামী নেতৃত্ব নিয়ে বলেন, বিশ্বের শতাধিক মিডিয়া শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন সংবাদ প্রকাশ করেছেন। যেখানে উল্লেখ করা হয়েছে- টানা চতুর্থবার ও পঞ্চমবারের মতো রাষ্ট্র পরিচালনা করবেন শেখ হাসিনা। শেখ হাসিনা আছে বলেই উন্নয়ন আমরা দেখতে পারছি। আগামীতে এই উন্নয়নকে ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মহিউদ্দিন খান নাঈম, দফতর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার ও অন্যান্যরা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ