শুক্রবার ০১ মার্চ ২০২৪ ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

চ্যানেল আই সেরা কন্ঠে সেরাদের সেরা হতে চায় “শুভ”
প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট ২০২৩, ১২:২৩ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্কঃ হালের তরুণ সংগীত শিল্পী ও মিউজিক কম্পোজার অনিরুদ্ধ শুভ দাপিয়ে বেড়াচ্ছে ঐক্য.কম.বিডি চ্যানেল আই সেরা কন্ঠ সিজন ৭ এর মঞ্চ। বিজ্ঞ বিচারক দেশবরেণ্য কন্ঠশিল্পী সামিনা চৌধুরী ও রেজোয়ানা চৌধুরী বন্যা ‘র দেয়া নাম্বার এবং দেশবাসীর থেকে পাওয়া ভোটে সর্বোচ্চ স্কোর পেয়ে কিংবদন্তী কন্ঠশিল্পী রুনা লায়লা ‘র কাছ থেকে মেডেল সম্মাননা নিয়ে ময়মনসিংহের এই তরুণ এখন সেরা কন্ঠের সুপার রাউন্ডে।

শুভ একই সাথে একজন সংগীত ও যন্ত্রশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। তার কথা, সুর, সংগীত ও কন্ঠে বেশ কিছু গান স্পটিফাই, ইউটিউব সহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে সুনাম অর্জন করেছে। অনিরুদ্ধ শুভ ইতিমধ্যেই শিল্পী হিসেবে গুগল ভ্যারিফায়েড এবং স্পটিফাই সহ বিভিন্ন অনলাইন অডিও স্ট্রীমিং প্লাটফর্মে ব্লু-ভ্যারিফায়েড। তার সংগীত পরিচালনায় বেশ কিছু গানে কন্ঠ দিয়েছেন বাংলাদেশের সুনামধন্য শিল্পীরাও।

গানের পাশাপাশি নাটক/সিনেমা/ওয়েব ফিল্ম এর ব্যাকগ্রাউন্ড মিউজিক, জিঙ্গেল/টিভিসি/ওভিসি ‘র কাজেও দক্ষতা দেখাচ্ছে সমানতালে। জাতীয় পর্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত অনিরুদ্ধ শুভ একই সাথে বাংলাদেশ সরকার অনুমোদিত ২টি জাতীয় সংগঠন “মিউজিক কম্পোজার সোসাইটি বাংলাদেশ” এবং “বাংলাদেশ মিউজিশিয়ান ফাউন্ডেশন” ‘র একজন সম্মানিত সদস্য।

বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো ও কনসার্ট নিয়ে ব্যস্ত শুভ সবার কাছে দোয়া ও আশির্বাদ চেয়েছেন। এই প্রোগ্রামটি পরিচালনা করছেন সেরা কন্ঠের প্রকল্প প্রধান ইজাজ খান স্বপন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ