মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

চোখের সামনে বোনকে ইভটিজিং, ভাই খুন
প্রকাশ: শনিবার, ০১ জুলাই ২০২৩, ০১:৩১ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়ায় বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রবিউল হক সায়েদ (২১) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করেছে বখাটেরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ১০ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

শুক্রবার (৩০ জুন) রাতে উপজেলার শুভপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত সায়েদ শুভপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শোয়াইব ইমতিয়াজ নিলয় জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বোনের অভিযোগ, তার বড় ভাই সায়েদসহ পরিবারের সদস্যরা মিলে শুক্রবার বিকালে এলাকার শমসের গাজি দীঘিতে ঘুরতে যাই। সেখানে ছবি তোলার সময় কিছু বখাটে উত্ত্যক্ত করে। পরে ভাই প্রতিবাদ করলে ১০-১২ বখাটে তাকে মারতে ঘিরে ধরে। সেখান থেকে বাড়ি ফেরার পথে ভুক্তভোগীরা বিষয়টি এলাকার মেম্বারকে জানাই। মেম্বার বখাটেদের ডেকে আনেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে রাতে শুভপুর বাজারে আমার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করে। আমি তাদের চেহারা চিনবো, তবে নাম জানি না।

স্থানীয় বাসিন্দা রিদোয়ান আলম বলেন, ঘটনাটি মীমাংসা করার জন্য ইউপি সদস্য সজীব ফোন দিয়ে সায়েদকে ডেকে আনেন। সেখানে ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোতাহের মেম্বারসহ বসার পর কথাবার্তার একপর্যায়ে বখাটেরা তাকে ছুরিকাঘাত করে।

ছাগলনাইয়া থানার ওসি সুদীপ রায় জানান, এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলার প্রস্তুতি চলছে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ