শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

চুয়েটে “প্লাস্টিকের দূষণ রোধ ও টেকসই ব্যবস্থাপনা” শীর্ষক কর্মসূচি অনুষ্ঠিত
প্রকাশ: সোমবার, ১৪ আগস্ট ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ণ

হাবিব আসলাম, চুয়েট প্রতিনিধি: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ SCIP প্লাস্টিক প্রজেক্টের আওতায় পুরকৌশল বিভাগের আয়োজনে “সচেতনতা গড়ি প্লাস্টিকের বিকল্প হিসেবে পাটের ব্যবহার করি” স্লোগানে “প্লাস্টিকের দূষণ রোধ ও টেকসই ব্যবস্থাপনা” শীর্ষক এক মতবিনিময় ও সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ই আগস্ট (সোমবার) ২০২৩ খ্রি. বেলা ১২:০০ ঘটিকায় চুয়েট স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আয়োজিত উক্ত সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। SCIP প্লাস্টিক প্রজেক্টের সায়িন্টিফিক ডাইরেক্টর ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোছাঃ ফারজানা রহমান জুথীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন SCIP প্লাস্টিক প্রজেক্টের সায়িন্টিফিক এক্সপার্ট ও পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসিফুল হক।

গবেষণা ও সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, চুয়েট স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডি উপ-কমিটির চেয়ারম্যান (একাডেমিক) অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া এবং চুয়েট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রুনু মজুমদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন SCIP প্লাস্টিক প্রজেক্টের গবেষণা সহযোগী ফারজানা খান ও গবেষণা সহকারী নিশাত তাসনিম নিশা।

উক্ত সচেতনতামূলক কর্মসূচিতে চুয়েট স্কুল অ্যান্ড কলেজের কয়েকশত ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। এর আগে চুয়েটের পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ