মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় শুটিং করছেন  চিরঞ্জীবী
প্রকাশ: সোমবার, ০৮ মে ২০২৩, ০৮:০৭ অপরাহ্ণ

দক্ষিণী সিনেমার অন্যতম সুপারস্টার চিরঞ্জীবী কোলকাতায় একটি সিনেমার শুটিং শুরু করেছেন। গত বৃহস্পতিবার সকালে সিনেমার শুটিং লোকেশন ছিল কলকাতা শহরের প্রাণকেন্দ্র ভিক্টোরিয়া মেমোরিয়াল পার্কে।

বৃহস্পতিবার সকাল ৭টা থেকে ভিক্টোরিয়ার সামনে ইউনিটের ব্যস্ততা ছিল চোখে পড়ার মতো। ভিক্টোরিয়া পার্কের গেটের সামনে সারিবদ্ধভাবে দাঁড় করানো হয়েছে প্রায় পাঁচ জোড়া হলুদ ট্যাক্সি।

পরিচালক মেহের রমেশ মনিটরের পিছনে। নিরাপত্তাকর্মীরা মেকআপ ভ্যানের দরজা খুলতেই বেরিয়ে এলেন চিরঞ্জীবী, চোখে রোদচশমা। পরনে কলকাতার হলুদ ট্যাক্সিচালকদের পোশাক। পায়ে সাদা-কালো স্নিকার্স।

বাকি ট্যাক্সিচালকদের সঙ্গে স্ট্যান্ডে বসে অভিনেতার গল্প করার দৃশ্য ধারণ করলেন পরিচালক। ভিক্টোরিয়া পার্কে পর্যটকদের ভিড় লেগেই থাকে। দক্ষিণ ভারত থেকে আগত পর্যটকদের চোখের সামনে চিরঞ্জীবীকে দেখতে পাওয়াটা মেঘ না চাইতে বৃষ্টির সমান।

তাদের উৎসাহকে অবশ্য বিশেষ পাত্তা দিলেন না এ দক্ষিণী মেগাস্টার। শর্ট শেষ হতেই নিজের মেকআপ ভ্যানের দিকে এগিয়ে গেলেন চিরঞ্জীবী।

উল্লেখ্য, এর আগে ১৯৯৮ সালে একটি তেলুগু সিনেমার শুটিং করতে কলকাতায় এসেছিলেন চিরঞ্জীবী। এ অভিনেতা এই নিয়ে দ্বিতীয়বার ট্যাক্সিচালকের ভূমিকায় অভিনয় করছেন।

এর আগে ২০০২ সালে ‘ইন্দ্র’ সিনেমায় ট্যাক্সিচালকের ভূমিকায় অভিনয় করেছিলেন চিরঞ্জীবী। তবে এ সিনেমাতে অভিনেতাকে ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে উপস্থিত হতে দেখা যাবে।

তার বিপরীতে অভিনয় করছেন তামিলের আরেক জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। আগামী দশ দিন কলকাতার বিভিন্ন লোকেশন শুটিং চালিয়ে যাবে ‘ভোলা শঙ্কর’ সিনেমার ইউনিট।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ