মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

কচুয়ায় বাবাকে গলা কেটে হত্যার চেষ্টায় ছেলে আটক
প্রকাশ: শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ণ

সফিউল্লাহ (সফি) কচুয়া প্রতিনিধিঃ  চাঁদপুর কচুয়ায় বাবাকে গলা কেটে হত্যার চেষ্টায় ছেলে আল আমিনকে আটক করেছে কচুয়া থানা পুলিশ। বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের কৈটোবা গ্রামের ছৈয়াল বাড়ীতে এ ঘটনা ঘটে।

ওই বাড়ির আল আমিন তার বাবা আব্দুল মমিনের কাছ থেকে টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে আল আমিন উত্তেজিত হয়ে গরু জবাই করার ছুরি দিয়ে তার বাবাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। আব্দুল মমিনের ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ছৈয়াল বাড়ীর লোকজনরা জানায়, আব্দুল মমিনের গলা গভীর ভাবে কেটে গেছে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার সময় বাবা ও ছেলে ছাড়া ঘরে কেউ ছিলনা। খবর পেয়ে কচুয়া থানার এসআই আনোয়ার হোসেন পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আল আমিনকে আটক করে থানায় নিয়ে আসে।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহীম খলিল আল আমিনকে আটক করা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ