রবিবার ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

এসএমসির কাছে শাকিব খানের ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি
প্রকাশ: বুধবার, ০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২১ অপরাহ্ণ

২০২২ সালের ৩০ জুন ‘এসএমসি ওরস্যালাইন-এন’ এর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় চিত্রনায়ক শাকিব খানের। পরে আর কোনো চুক্তিই করেননি তারা। এরপরও বেআইনিভাবে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করছে প্রতিষ্ঠানটি। এজন্য প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চাচ্ছেন চিত্রনায়ক শাকিব।

এ নিয়ে এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন নায়ক শাকিব খান। শাকিব খানের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন রোববার (৩ সেপ্টেম্বর) নোটিশ পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী নিজে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও জেনারেল ম্যানেজার বরাবর এই নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে বলা হয়, ২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে আসছেন। এরমধ্যে ২০২১ সালের ১ জুলাই থেকে বিজ্ঞাপনের চুক্তি হয়, যার মেয়াদ ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত।

চলতি ২০২৩ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ‌‘১৩টি প্রশ্ন’ অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলো প্রদর্শন করা হয়।

লিগ্যাল নোটিশে বলা হয়, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলো প্রচারে নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এরমধ্যে ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ