শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

 ঈধিকা পালকে নিয়ে কোরবানির প্ল্যান!
প্রকাশ: শনিবার, ০৬ মে ২০২৩, ০৭:৩৭ অপরাহ্ণ

শাকিব খানের আলোচিত ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ অনেকটা ভোজবাজির মতো। ঈদে হলের হিসাবে সেঞ্চুরি হাঁকালেও তৃতীয় সপ্তাহে (৫ মে) এসে সেটি নামলো ২৫-এর ঘরে! বিপরীতে একসঙ্গে মুক্তি পাওয়া ছবিগুলো প্রসারিত হলো দেশজুড়ে।

‘লিডার’ সংশ্লিষ্টরা বলছেন, এরমধ্যে নাকি ছবিটি সুপারহিট! যদিও অঙ্কের হিসাবে সেটি মেলানো দুরূহ। তারচেয়ে বিস্ময়কর বিষয় সংশ্লিষ্টদের মন্তব্যে, ঈদের অন্য ছবিগুলোকে জায়গা করে দিতেই নাকি তারা হল বাড়ানোর উদ্যোগ নেয়নি!

তবে ঈদের বাজারে জয়-পরাজেয়ই এই আরব্যরজনী পেরিয়ে শুক্রবার (৫ মে) এলো শাকিব খানের নতুন নায়িকার খবর। যেটা নিয়ে জোর গুঞ্জন চলছিল সপ্তাহজুড়ে। অবশেষে শাকিব খানের নতুন ‘প্রিয়তমা’র নিশ্চিত খোঁজ পাওয়া গেলো। নির্মাতা হিমেল আশরাফ জানান, কলকাতার মেয়ে ঈধিকা পালই হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা। শাকিব শিবিরে যাকে নিয়ে চলছে এখন কোরবানির ঈদের প্ল্যান।

এরমধ্যে চুক্তি সই করে ঢাকায় নামার টিকিটও কেটে ফেলেছেন ঈধিকা। ফাঁকে নিজেকে নতুন লুকে প্রস্তুত করে নিয়েছেন ঢাকাই নবাব। সব ঠিক থাকলে শুটিং শুরু হবে আসছে সপ্তাহে।

শুক্রবার (৫ মে) দুপুরে হিমেল আশরাফ নিশ্চিত করে বলেন, ‘‘পশ্চিমবঙ্গের টিভি পর্দার পরিচিত মুখ ঈধিকা হচ্ছেন ‘প্রিয়তমা’র নায়িকা। শাকিব ভাইয়ের সঙ্গে আগে কখনও স্ক্রিনে দেখা যায়নি এবং অতি পরিচিত মুখ না- এমন কাউকে চাচ্ছিলাম। ঈধিকার অভিনয়, এক্সপ্রেশন, উচ্চতা, নাচে পারদর্শিতা দেখে মনে হয়েছে যে তিনি আমাদের গল্প ও চরিত্রের সাথে মানানসই হবেন।’’

নির্মাতা জানান, অ্যাকশন রোম্যান্টিক জনরার সিনেমা হবে ‘প্রিয়তমা’। ছবিতে একেবারে নতুন লুকে হাজির হবেন শাকিব খান। গত এক মাস ধরে প্রায় প্রতিদিনই চলছে শাকিব খানের লুক ও কস্টিউম নিয়ে গবেষণা।

সব ঠিক থাকলে ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে আসছে কোরবানির ঈদে।

বলা দরকার, জি বাংলার সিরিজ ‘রিমলি’তে কাজ করে ঈধিকা ভালোই নজর কেড়ে আছেন টিভি দর্শকদের।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ