মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

আসছে ‘থ্রি ইডিয়টস টু’ সিনেমা
প্রকাশ: সোমবার, ১০ জুলাই ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ণ

মুক্তির এক যুগ পেরিয়ে গেলেও এখনো দর্শকের কাছে সমান জনপ্রিয় রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা ‘থ্রি ইডিয়টস’। সেই সময় আমির খান, মাধবন ও শরমন জোশী, কারিনা কাপুর, বোমান ইরানি অভিনীত এই সিনেমা ঝড় তুলেছিলে বক্স অফিসে। এবার এই সিনেমার সিক্যুয়েল নিয়ে পাওয়া গেল সুখবর।

সম্প্রতি সংবাদমাধ্যমের সাথে ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে কথা বলেছেন অভিনেতা শরমন। শরমনের কথায়, ‘আমরা এর আগেও চিন্তা-ভাবনা করেছি, একাধিকবার আলোচনাও করেছি। আসলে রাজকুমার হিরানি শুধুমাত্র সিক্যুয়েল বানানোর জন্যই ‘থ্রি ইডিয়টস টু’ বানাতে চান না। এর আগেও তো তিনি সফল ভাবে সিক্যুয়েল বানিয়েছেন। গল্পটাই সেখানে প্রাধান্য পায়। গুণগত মান নিয়ে একেবারেই আপস করতে চান না রাজকুমার স্যার। আমরা তাই আশা করে বসে আছি, একবার গল্পটা চূড়ান্ত হয়ে গেলেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে।’

গত মার্চে নিজের একটি সিনেমার প্রাচারে আমির ও মাধবনকে সাথে নিয়ে একটি ভিডিও শুট করেছিলেন শরমন। মুলর সেই ভিডিও থেকে ‘থ্রি ইডিয়টস টু’ নিয়ে জল্পনা শুরু হয়। তারপরে কারিনা ও বোমানও সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন শরমনকে জবাব দিতে।

‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাওয়ার এত বছর পরেও সিনেমার তারকাদের সমীকরণ দেখে আরও উৎসাহী দর্শক ও অনুরাগীরা। সিক্যুয়েল তৈরি হলে যে সাফল্য অর্জন করতে যে বিশেষ কাঠখড় পোড়াতে হবে না, তাও স্পষ্ট তাদের উদ্দীপনা দেখেই।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ