শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

আদিপুরুষের ভক্তদের উদ্ভট সব কাণ্ড!
প্রকাশ: শনিবার, ১৭ জুন ২০২৩, ০৪:২১ অপরাহ্ণ

‘আদিপুরুষ’ জ্বরে কাঁপছে ভারতের বিভিন্ন প্রান্ত। শুরু থেকে প্রভাস-কৃতির এই ছবি ঘিরে যতই বিতর্ক থাক, শুক্রবার মুক্তি পেতেই ছবিটা বদলে গেছে। আদিপুরুষ দেখতে দেশের বিভিন্ন সিনেমাহলে ভিড় জমিয়েছেন বহু দর্শক। নানান ঘটনাও সামনে আসছে।

তবে আদিপুরুষ মুক্তির দিন ভক্তদের নানা উদ্ভট কাণ্ড সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওতে দেখা যাচ্ছে, আদিপুরুষ নিয়ে সিনেমাহলের বাইরে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। ভক্তরা সিনেমা হলের বাইরে আতসবাজি ফাটাচ্ছেন, বাজনা বাজিয়ে নাচছেন, প্রভাসের ছবিতে মালাও ঝুলিয়েছেন। এই পর্যন্ত ঠিকই ছিল, হঠাৎই এক প্রভাস ভক্ত নিজের হাত বিয়ারের ভাঙা বোতল দিয়ে কেটে রক্তরক্তি কাণ্ড ঘটিয়ে বসেন। যদিও তাকে দেখে বিন্দুমাত্র কষ্ট হচ্ছে বলে মনে হল না। দিব্যি হাত কেটে সেই রক্ত দিয়ে প্রভাসের ছবিতে তিলক কাটলেন। এসবই যেন সাধারণ ঘটনা! এমনই একটা ভাব করে বাকি ভক্তদের মধ্যেও বিশেষ হেলদোল দেখা গেল না। শুধু একজন কতটা হাত কেটেছে তা দেখতে এগিয়ে এলেন।

ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই এমন ভিডিওতে আতঙ্কিত হয়ে পড়েছেন। কেউ কেউ লিখেছেন, ‘এটা বড্ড বাড়বাড়ি!’

এদিকে আবার শুক্রবারই তেলেঙ্গানার হায়দরাবাদে ভ্রমরাম্বা সিনেমাহলে ‘আদিপুরুষ’ দেখতে গিয়ে এক দর্শক ‘বজরংবলী’র সংরক্ষিত আসনে বসে পড়েন। আর তাতেই চটে যান অন্যান্যরা। সেই ‘বজরংবলী’ ভক্তদের কাছে বেজায় মার খেতে হয় সেই দর্শককে।

এমনকি তাকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। চলে অকথ্য ভাষায় গালিগালাজ। কোথাও আবার মাল্টিপ্লেক্সে সিনেমা চলাকালীন কাকতালীয়ভাবেই হলে বানর ঢুকে পড়তে দেখা যায়। ঘটনাচক্রে সে সময় পর্দায় দেখা যাচ্ছিল ‘রাম’ প্রভাসকে। যা দেখে স্লোগান দিতে থাকেন দর্শকরা।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ