শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

অপেক্ষার প্রহর বাড়ালেন শাহরুখ
প্রকাশ: রবিবার, ০৭ মে ২০২৩, ১১:৪৮ পূর্বাহ্ণ

অপেক্ষার প্রহর বাড়ালেন শাহরুখ খান। জল্পনা চলছিল অনেকদিন ধরেই, অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেললেন কিং খান। ২ জুন নির্দিষ্ট ছিল ‘জওয়ান’ মুক্তির তারিখ, তবে শাহরুখ শনিবার (৬ মে) বিকালে সাফ জানিয়ে দিলেন; আরও চার মাস অপেক্ষা করতে হবে। ৭ সেপ্টেম্বর বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে ছবিটি।

চলতি বছর বক্স অফিসে শাহরুখের দ্বিতীয় মুক্তি দক্ষিণী পরিচালক অ্যাটলি’র এই ছবি। বছরের শুরুতেই ‘পাঠান’ ছক্কা হাঁকিয়েছেন শাহরুখ। ফের একবার অ্যাকশন অবতারে বাদশাকে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। ছবির নতুন মোশন পোস্টারও এদিন প্রকাশ্যে আনলেন সুপারস্টার। হাড়হিম করা সেই পোস্টারে দেখা গেল পাহাড়ের উপর থেকে বল্লমের মতো অস্ত্র হাতে শূন্যে ঝাঁপ দিচ্ছেন ‘জওয়ান’, মুখ ঢাকা মুখোশে।

দিন কয়েক আগেও শোনা গিয়েছিল ছবির ট্রেলার তৈরি, এবং নির্ধারিত দিনেই (২ জুন) ছবিটি মুক্তির জন্য তৈরি রয়েছেন নির্মাতারা। তবে সূত্রের খবর শাহরুখের নির্দেশেই পিছিয়েছে ছবির রিলিজ ডেট। প্রচারণা আর মার্কেটিং-এর জন্য উপযুক্ত সময়ের প্রয়োজন, মনে করেছেন বাদশা।

‘জওয়ান’-এ শাহরুখ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন আল্লু অর্জুন, দীপিকা পাড়ুকোনরা।

দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরেই প্যান ইন্ডিয়ার দর্শকের কাছে পৌঁছে যেতে চাইছেন বাদশা। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’। ছবিতে দ্বৈত চরিত্রে থাকছেন শাহরুখ। খবর, একই সঙ্গে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে ষাট ছুঁইছুঁই নায়ককে। ব্যান্ডেজ জড়ানো দগদগে চেহারাতেই শাহরুখের ফার্স্ট লুক ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে ভক্তদের মনে, ছবির নতুন পোস্টারও শিহরণ জাগালো অন্তর্জালে।

অ্যাকশনের বিচারে নাকি ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, এমনটাই রয়েছে আলোচনায়। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন গৌরী খান।

পাঠান’ বক্স অফিসে দেড় হাজার কোটির ব্যবসা হাঁকিয়েছে। তাই ‘জওয়ান’ নিয়ে নতুন চ্যালেঞ্জের মুখে শাহরুখ। ‘জওয়ান’ ছাড়াও এই বছরই মুক্তি পাওয়ার কথা শাহরুখের ‘ডাঙ্কি’। রাজ কুমার হিরানির এই ছবির মুক্তির দিন নির্দিষ্ট রয়েছে ক্রিসমাসে ২৫ ডিসেম্বর।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ