রূপগঞ্জে দু:স্থ্যদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা-সেলাই মেশিন বিতরণ

0
113

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লায়নস ক্লাব অব ভিক্টোরিয়ার উদ্যোগে দু:স্থদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা, সেলাই মেশিন এবং শিক্ষার্থীদের মাঝে ফলদ ও বনজ বৃক্ষ বিতরণ করা হয়েছে।

রবিবার গোলাকান্দাইল আল রাফি হাসপাতাল ও বিকালে যাত্রামুড়া এলাকার হাজী লায়ন মোজাম্মেল হক ভূঁইয়া কারিগরি স্কুলে পৃথক কর্মসূচীর মাধ্যমে এসব বিতরণ করা হয়।

ভিক্টরী লায়নস ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা গর্ভনর লায়ন নজরুল ইসলাম সিকদার।

লায়ন হাজী মোজাম্মেল হক ভূঁইয়ার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন পিডিজি ড: শহীদুল ইসলাম, কেবিনেট সেক্রেটারি লায়ন তরিকুল ইসলাম, লায়ন এম এ মতিন, লায়ন ফরিদুল হক, লায়ন হরেরাম দাস, লায়ন ডা: দেওয়ান সালাউদ্দিন, লায়ন সাইদুর রহমান বুলু, লায়ন আক্কাস আলী, লায়ন সাইফুল ইসলাম, লায়ন মো: শাহিন ভূঁইয়া, আব্দুল মতিন, আরিফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রথমভাগে দুপুরে গোলাকান্দাইল আল রাফি হাসপাতালে শতাধিক গরীব-অসহায়দের মাঝে ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়। অনুষ্ঠানের দ্বিতীয়ভাগে বিকালে যাত্রামুড়া হাজী মোজাম্মেল হক কারিগরি স্কুলে দু:স্থদের মাঝে সেলাই মেশিন ও দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে ফলদ ও বনজ বৃক্ষ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here