পাওনা টাকা চাওয়ায় মেয়ের জামাইকে কুপিয়ে জখম

0
74

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ায় শশুরসহ শশুর বাড়ির লোকজন আল-আমিন মিয়াকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার বিকেলে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বাঘবেড় এলাকায় এ ঘটনা ঘটে। গত রোববার সকালে উপজেলা আল-আমিন মিয়ার স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আহতের স্ত্রী জহুরা বেগম জানান, তার বাবা জালাল মিয়া মেয়ের জামাতা আল-আমিন মিয়ার কাছ থেকে ১৫ লাখ ধার নেয়। পরে কয়েকদিনের মধ্যে টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও জালাল মিয়া টাকা দেই দিচ্ছি বলে টালবাহানা করে আসছিল। আল-আমিন মিয়া পাওনা টাকা চাইলে শ্যালক ইয়াছিন মিয়া, ইউসূফ মিয়া ও বাবা জালাল মিয়া ও খলিল কন্ট্রাকটরসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে শশুর বাড়ির লোকজন আল-আমিন মিয়াকে ধারালো চাপাতি দিয়ে এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় ডাক-চিৎকারে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা জহুরা বেগমকেও এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে।

এসময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ছিনিয়ে নিয়ে যায়। এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত দম্পতিকে উদ্ধার করে মূমূর্ষ অবস্থায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে আল-আমিন মিয়ার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় রোববার সকালে উপজেলা আল-আমিন মিয়ার স্ত্রী জহুরা বেগম বাবা ও দ্ইু ভাইকে আসামী করে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here