অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বাঁধার মূখে ইউএনও

0
361

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ কিলোমিটার ব্যপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নূসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাঁধা প্রদান করেন।

এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করাকালে বাঁধা প্রদান করায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন, দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।

উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নূসরাত জাহান জানান, সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমান আদালত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময়র ৫ কিলোমিটার ব্যাপী ৪ টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এছাড়া ভাই ভাই বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে বিকেলে ভ্রাম্যমান আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাঁধা প্রদান করায় তিনজনকে ৬ মাস ও ৪ মাস ও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুণ কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, হাফিজ, প্রদীপ বিশ্বাসসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here