আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, আর উন্নয়ন মানেই শেখ হাসিনা, পাটমন্ত্রী গাজী

0
142

ডেস্ক রিপোর্ট : আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার, আর উন্নয়ন মানেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেইলপাড়া ব্রীজ হতে নয়ামাটি চেয়ারম্যান বাড়ি বায়া বন্দের বাড়ি সড়ক ৪২ মিটার আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্যে করেন।

এসময় মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। আজকে এ সরকার পদœা সেতু, রাস্তাঘাট, ব্রীজ, স্কুল-কলেজ নির্মাণসহ ব্যপক উন্নয়ন করেছেন। জনগনের স্বাস্থ্য ও খাদ্য নিশ্চিত করেছেন।

মন্ত্রী আরো বলেন, বালু নদী ঘেষা দেইলপাড়া ও নয়ামাটি এলাকার মানুষ অতিকষ্টে জীবনযাপন করেছেন। এখানে রাস্তাঘাট ও ব্রীজ ছিলোনা। বর্তমান আওয়ামীলীগ সরকার আসার পর এই এলাকায় রাস্তাঘাট ও ব্রীজ হয়েছে। আর এ উন্নয়নের কারনেই এখানকার মানুষের কষ্ট লাঘব হয়েছে। এখন ৪২ মিটার আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ সমাপ্ত হলে জনগনের আরো সুবিধা হবে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ জাহেদ আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আনসার আলী, আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, শ্রী রবি রায়, কায়েতপাড়া ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, বজলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মানিক ভুইয়াসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here