রূপগঞ্জে অপহরণের ১৫ দিন পর অপহৃত শিশু উদ্ধার

0
165

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির ৫’শ গজ সামনে থেকে অপহৃত শিশু সানজিদা (৩) কে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের ১৫ দিন পর গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার ভুলতা গাউছিয়া মার্কেট এলাকা থেকেই ওই শিশুকে উদ্ধার করা হয়। শিশু সানজিদা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার সখিয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে।

সানজিদার বাবা বাছির উদ্দিন জানান, তিনি ও স্ত্রী রুমা আক্তার ৩ বছর বয়সের মেয়ে সানজিদাকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ভুলতা আব্দুল হক সুপার মার্কেটের পেছনে আশরাফ উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছেন। স্ত্রী রুমা আক্তার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনের তাঁত বাজারে একটি এব্রোয়ডারী কারখানায় কাজ করছেন। আর বাছির উদ্দিন রিক্সা চালক। রুমা আক্তার তার মেয়ে সানজিদাকে প্রতিদিনই কাজে সঙ্গে করে নিয়ে আসতেন। গত (৯ নভেম্বর) মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাঁতবাজার থেকে হঠাৎ সানজিদা নিখোঁজ হয়ে যায়। পরে তাঁতবাজারে থাকা সিসি ক্যামেরার ফুটেজ ধরা পড়ে সানজিদাকে অপহরণ করা হয়েছে। একজন মুখোশ পড়া মহিলা সানজিদাকে জোরপুর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ব্যপারে সানজিদার মা রুমা আক্তার বাদী হয়ে রূগপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে গাউছিয়া মার্কেট এলাকা থেকে সানজিদাকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, শিশুটির গলায় একটি স্বর্ণের চেইন ছিলো। চেইন ছিনিয়ে নিয়ে শিশুটিকে গাউছিয়া মার্কেট এলাকায় ফেলে রেখে চলে যায় অপহরণকারী। পরে আরেক জন নারী শিশুটিকে একা পেয়ে নিজের কাছে রেখে শিশুটির পিতা-মাতার সন্ধান করতে থাকলে গাউছিয়া মার্কেট এলাকা থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়ের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here