ভুলতায় মেম্বার প্রার্থীসহ তার সমর্থকদের উপর প্রতিদ্বন্দী প্রার্থী আলমের হামলা

0
490

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাচনী প্রচারণা করতে গেলে ইউপি সদস্য প্রার্থীসহ তার সমর্থকদের উপর হামলা ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাটাবো এলাকায় এ ঘটনা ঘটে।

পরে বিকেলে হামলার শিকার ইউপি সদস্য প্রার্থী রেজাউর রহমান খাঁন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

রেজাউর রহমান খান অভিযোগ করে জানান, তিনি উপজেলার ভুলতা ইউনিয়নের ২ নং ওয়ার্ড থেকে টিবওয়েল প্রতীকে ইউপি সদস্য পদে নির্বাচন করছেন। তিনি এ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। তার প্রতিদ্বন্দি প্রার্থী হিসেবে রয়েছেন মোরগ প্রতীকের প্রার্থী আলম হোসেন। রেজাউর রহমান খাঁন নির্বাচনী প্রচারণা চালাতে গেলে প্রায় আলম ও তার সমর্থকরা তাকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

সোমবার দুপুরে রেজাউর রহমান খান ও তার সমর্থকরা হাটাবো এলাকায় নির্বাচনী প্রচারণা করতে যায়। এসময় প্রতিদ্বন্দি প্রার্থী আলম ও তার সমর্থক মুকসেদুল, খলিল, আনিছুর রহমান, নূর ইসলাম, ফরহাদ, নজরুল মিয়া, আনোয়ার হোসেন, আলী হোসেন, শাহ-আলম, ইব্রাহিম, রাসেল, কাদির, কবির হোসেন টুকুসহ অজ্ঞাত ৩০/৪০ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রেজাউর ও তার সমর্থক ইকবাল, সিফাত, সোহান, ফাহিম, বাপ্পির উপর হামলা চালিয়ে তাদের আহত করেন। পরে তারা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত আলম বলেন, হামলা বা মারামারির কোন ঘটনা ঘটেনি। তবে একটু কথাকাটাকাটি হয়েছিল সেটি তাৎক্ষনিক সমাধান হয়ে যায়।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরণের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here