দলীয় প্রার্থীর বিপক্ষে নেয়ায় কায়েতপাড়া ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদককে অব্যাহতি

0
161

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আওয়ামীলীগের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীর বিপক্ষে নেয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল আউয়ালকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল লিখিত ভাবে এ অব্যাহতি দেন।

বুধবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদলের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল আউয়াল আওয়ামীলীগ মনোনিত কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে (নৌকা) চেয়ারম্যান প্রার্থী জাহেদ আলীর বিপক্ষে নেন। আর বিপক্ষ নিয়ে প্রতিদ্বন্ধি স্বতন্ত্র চেয়ারম্যান (আনারস) প্রার্থী মিজানুর রহমানের পক্ষ নিয়ে বিভিন্ন প্রচার-প্রচারনাসহ বিভিন্ন রকম দলের শৃংখলা বিরোধী কার্যকলাপে লিপ্ত আছেন। আর এসব অভিযোগ রয়েছে বিধায় গঠনতন্ত্রের (৪৭) ধারা মোতাবেক দল থেকে অব্যাহতি দেয়া হলো। আর অব্যাহতি পত্রটি কেন্দ্রে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল আউয়ালের সঙ্গে তার সেল ফোনে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here