অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

0
338

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই ব্যবসায়ীর পরিবারের সকল সদস্যকে পিস্তল ঠেকিয়ে হাত-পা বেঁধে রেখে ঘরে থাকা স্বর্ণালংকারসহ নগদ টাকা লুটে নেয়।

গত শুক্রবার মধ্যে রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় ঘটে এ ডাকাতির ঘটনা।

ব্যবসায়ী হাজী বিল্লাল হোসেন জানান, তার বিএম টেক্সটাইল নামের চাঁদরের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। রাত সোয়া ২টার দিকে ৭ থেকে ৮ জনের একদল মুখোসধারী ডাকাতদল অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে প্রথমে বাড়ির গেইটের তালা ভাঙ্গে। পরে ঘরের প্রধান দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পিস্তল ঠেকিয়ে দুই ছেলে শামিম মিয়া ও সাকিব মিয়াকে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে পরিবারের সকলকে বেঁধে ফেলে। পরে আলমারিতে থাকা ২৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। একই সময় পার্শবর্তী নাথপাড়া এলাকার মনজুর মোল্লার বাড়িতে একই কায়দায় প্রবেশ করে একদল অস্ত্রধারী ডাকাতদল প্রবেশ করে বাড়ির কেয়ারটেকারকে জিম্মি করে ফেলে। তবে, মনজুর মোল্লাসহ পরিবারের সদস্যরা নাথপাড়ার বাড়িতে না থেকে ঢাকার বাড়িতে বসবাস করেন। বাড়িতে স্বর্ণালংকারসহ টাকা পয়সা না পেয়ে ব্যপক ভাংচুর চালিয়ে ডাকাতদল চলে যায়।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার এবং ডাকাতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here