অসম্পন্ন কাজ সম্পন্ন করতে আবারো সুযোগ চাই ; নাসির

0
308

নিজস্ব প্রতিবেদক : রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অসম্পন্ন কাজ গুলো সম্পন্ন করতে আবারো সুযোগ চেয়েছেন বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দীন। তিনি বিগত ৫ বছরে ব্যাপক উন্নয়ন করেছেন বলেও জানান ৬নং ওয়ার্ডের এলাকাবাসী। আসন্ন ইউনিয়ন নির্বাচনের ভোট আগামী মাসের ১১ নভেম্বরে এ ওয়ার্ডে মোট ৩ জন ইউপি সদস্য হিসেবে নির্বাচন করছে। এবারের নির্বাচনে নাসির উদ্দীন মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এলাকাবাসী জানান, বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দীন বিগত সময়ে এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলেন। যেকোন সময় এলাকার মানুষ তাকে ফোন দিলে সর্বাত্মক সহযোগিতা পেয়েছেন তার কাছে। এছাড়াও তিনি এ ওয়ার্ডে রাস্তাঘাট ও পানি নিষ্কাশনের জন্য সবসময় এলাকার মানুষকে নিয়ে কাজ করেছেন। এলাকাবাসী মনে করছেন তাকে জয়ী করে অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করার সুযোগ দেয়া উচিৎ। নাসির উদ্দীনের বিগত করোনার সময়ে জীবনের ঝুঁকি নিয়েও যেভাবে এলাকাবাসীর পাশে থেকে সহযোগিতা করেছেন বলেও জানান তারা।

এ ব্যাপারে বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দীন বলেন, আমি যদি ভালো কাজ করে থাকি তবে এলাকাবাসী আমাকে ভোট দিবে। না করে থাকলে মুখ ফিরিয়ে নিবে শুধু যে নির্বাচিত হলে মানুষের পাশে থাকবো তা নয়। আমি সবসময় এলাকার মানুষের পাশে থাকতে চাই। গত নির্বাচনে আমাকে এলাকার মানুষজন ভোট দিয়ে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করেছে। আমি আমাদের রূপগঞ্জের রূপকার মাননীয় সরকারের বস্ত্র ও পাটমন্ত্রী এবং তার সুযোগ্য পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মুর্তজা পাপ্পা ভাইয়ের সহযোগিতায় এলাকাবাসীর সুযোগ সুবিধায় কাজ করে গিয়েছি। এখন এলাকাবাসী যদি মনে করে আমি যোগ্য তবে ভোট দিয়ে আবার সুযোগ করে দিবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি আবার নির্বাচিত হলে এই এলাকার সন্ত্রাস নির্মূলে প্রশাসনকে সাথে নিয়ে কাজ করবো। সেই সাথে আমার এলাকার পানি নিষ্কাশনে সর্বাত্মকভাবে কাজ করে যাবো। মাননীয় মন্ত্রী মহোদয় গোলাম দস্তগীর গাজী সাহেবের সহযোগিতায় ড্রেনেজ ব্যবস্থার কাজ করে যাবো। এছাড়া আমার এলাকা ইন্ডাস্ট্রিয়াল এলাকা এখানে বিভিন্ন এলাকা থেকে এসে কলকারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করেন মানুষ। তাই তারা যাতে নির্বিঘ্নে কাজে যেতে পারে এ ব্যাপারে আমি খেয়াল রাখবো। এবং প্রশাসনকে সাথে রেখে যাতে করে চুরি ছিনতাই না হয় সে ব্যাপারেও কঠোর পদক্ষেপ নিবো।

নাসির উদ্দীনের আগের কাজের ইস্তেহার নিচে দেয়া হলো।

সামনে জয়ী হলে নির্বাচনি ইস্তেহার নিচে দেয়া হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here