শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে প্রতিবন্ধি শিক্ষার্থীদের মানবন্ধন

0
203

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ বছরের শিশু শিক্ষার্থী সামিয়া আক্তার (৯) কে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে প্রতিবন্ধি শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী কর্মসূচী পালন করেছে প্রতিবন্ধি ও তাদের অভিভাবক ও শিক্ষককরা।

সোমবার বিকেলে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের এলাকায় বাঘবেঢ় বেইলারটেক অণির্বাণ ডিজেবল চাইল্ড কেয়ার স্কুল এন্ড রিহ্যাবিলিটেশন প্রতিবন্ধি শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা এ কর্মসূচী পালন করেন।

এর আগে গত ২১ নভেম্বর উপজেলার ভক্তবাড়ি এলাকায় চিপস কিনে দেওয়ার কথা বলে সামিয়া আক্তার (৯) নামে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে অপহরনের পর ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় পুলিশ শনিবার দুপুরে অভিযুক্ত প্রধান আসামী মোশারফকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় নিহত শিক্ষার্থীর মা পারুল বেগত বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, অণির্বাণ ডিজেবল চাইল্ড কেয়ার স্কুল এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টরের প্রধান শিক্ষক সোহেল রানা, বিশেষ চাহিদা শিশু উন্নয়ন সংস্থ্যার সাধারণ সম্পাদক নূসরাত জাহান নিপা, অণির্বাণ খেলাঘরের সাধারণ সম্পাদক রেহেনা আক্তার, শিক্ষা সহায়ক জান্নাতুল মাওয়া, কাকলী, ইয়াসমীন প্রমূখ। এসময় বক্তারা শিশু শিক্ষার্থী সামিয়া আক্তার (৯) কে ধর্ষণের পর হত্যাকান্ডের সকল আসামীদের গ্রেপ্তার করে ও ফাঁসির দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here