রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীমের পিতার ইন্তেকাল

0
131

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের পিতা তাজউদ্দীন আহমদ (৯৩) মৃত্যবরণ করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

 

২৩ অক্টোবর শুক্রবার দিবাগত ভোর ৪ টায় রাজধানীর নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, বার্ধক্যজণিত কারনে অসুস্থ্য থাকায় চিকিৎধীন ছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

 

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি ও নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, সাবেক বিআরটিসি চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, গাউছিয়া কর্পোরেশনের মালিক মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক, দেশের সর্বস্তরের সাংবাদিক সমাজ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

 

শনিবার বাদ জোহর মরহুমের জানাজার নামাজ আদায় শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এদিকে রূপগঞ্জের সর্বস্তরের জনতা ও দেশবাসির কাছে মরহুম পিতার জন্য দোয়া চেয়েছেন কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীম।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here