রুপগঞ্জে গ্রীন ইউনিভার্সিটিতে জমকালো আয়োজনর ফ্রেন্ডশীপ  ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

0
177
ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রুপগঞ্জে  জমকালো আয়োজনে  ফ্রেন্ডশীপ (প্রীতি) ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কাঞ্চন পৌরসভার কালাদি এলাকায় ইউএসবাংলা গ্রুপের গ্রীন ইউনিভার্সিটির মাঠে এ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।
সোনারগাঁও ৯৯ স্পোর্টস ক্লাবের আয়োজনে ও বাংলাদেশ ৯৯ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সৌজন্যে এ প্রীতি ম্যাচের প্রতিযোগীতা হয় সোনারগাঁও স্পোর্টস ক্লাব বনাম এস.এস.সি ৯৯ ঢাকা কমটি’র মধ্যে। টর্চে জিতে প্রথম ইনিংসে ফিল্ডিং করেন এস.এস.সি ৯৯ ঢাকা কমিটি। বেটিং করেন সোনারগাঁও ৯৯ স্পোর্টস ক্লাব।
 শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বর্ণাঢ্য এই আয়োজনে সোনারগাঁও স্পোর্টস ক্লাবের পক্ষে খেলায় অংশগ্রহন করে মাঠে বিশাল  রানের  স্কোর গড়েন ইউএসবাংলা গ্রুপের উপপরিচালক (ডিএমডি) মাহবুব আলম ঢালী। উভয় স্পোর্টস ক্লাবের জ্যেষ্ঠ ও নবীন সদস্যদের নিয়ে প্রীতি ক্রিকেট ম্যাচে অতিথি ও দর্শকদের নিয়ে ভিন্ন এক আনন্দঘন মুহূর্ত পালন করেন সবাই। খেলার টান টান উত্তেজনায় যেন ভিন্ন এক ধরনের উন্মাদনা । যন্ত্রনাময় যান্ত্রিক জীবনযাপনের ব্যস্ততা ভুলে সবাই যেন পুরনো স্মৃতিতে ফিরে যান।
এদিকে ২০ ওভারের এ প্রীতি ম্যাচে সোনারগাঁও স্পোর্টস ক্লাবের পক্ষে অংশগ্রহন করেন ১১ জন খেলোয়াড়। অতিরিক্ত খেলোয়াড় ছিলেন ৬ জন।  সোনারগাঁও স্পোর্টস ক্লাবের খেলোযাড়রা হলেন-  মাহবুব আলম ঢালী,  মোর্শেদ, সাইদ, তুহিন, আবুনুর, মাঝহারুল, মনির, তানভির, আনিস, নয়ন, মজনু, মুক্তার, ইমরান, লিঙ্কন,রনি, নোবেল প্রমূখ। এই ম্যাচে অধিনায়কের দায়িত্ব পালন করেন মোর্শেদ।
এস.এস.সি ৯৯ ঢাকা কমিটির খেলোয়াড়রা হলেন-রবিন,ফরিদ, সামস সুমন,রোকন, শামীম, অমিত, সঞ্জিবন, খোরশেদ, স্বপন, হোসেন,রাশেদ, খোকন,রাজিব, রাজিব-২, ও পারভেজ প্রমূখ। অধিনায়কের দায়িত্ব পালন করেন সামস সুমন।
সুন্দর ও মনোরম পরিবেশে অনুষ্ঠিত  প্রীতি ম্যাচে সোনারগাঁও ৯৯ স্পোর্টস ক্লাব ৭ উইকেটের বিনিময়ে মোট রান সংগ্রহ করেন ১০৬। খেলায় ১৮ রান নিয়ে সবচেয়ে বেশি রানের স্কোর গড়েন মনির। আবুনুর ১৭ রান করে দ্বিতীয় হন, মাহবুব আলম ঢালী ১৩ রান করে অপরাজিত হন। এ খেলায় আরো ১৩ রান করেন তুহিন, ৯ রান করেন আনিস, অধিনায়ক মোর্শেদ ৬ রান করেন, রনি ২ রান ও লিঙ্কন ২ রান করেন।
এদিকে এস.এস.সি ৯৯ ঢাকা কমিটির ৬  উইকেটের বিনিময়ে ১০৭ রান নিয়ে প্রীতি ম্যাচে জয়যুক্ত হন।
সামস সুমন ঢাকা পোস্টকে বলেন,  সোনারগাঁও ৯৯ স্পোর্টস ক্লাবের সঙ্গে এস.এস.সি ৯৯ ঢাকা কমিটির রয়েছে গভীর বন্ধুত্ব। এই বন্ধুত্বের বন্ধন দৃঢ় রাখতেই এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এখানে আমরা সবাই জয়লাভ করেছি।
ম্যাচ শেষে বিজয়ীসহ উভয় দলের মাঝে কাপ ও মেডেল বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here