রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িঘরে হামলা ভাংচুর, আহত-৩

0
521

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন কামাল হোসেন নামে এক জুতা ব্যবসায়ীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভাংচুরে বাধা প্রদান করায় ব্যবসায়ীর স্ত্রী ও শ্যালক ও ভাড়াটিয়াকে লাঠিপেটারও অভিযোগ উঠেছে।

গত শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫ নং ক্যানাল এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রবিবার দুপুরে কামাল হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

ব্যবসায়ী কামাল হোসেন জানান, তিনি গোলাকান্দাইল ৫ নং ক্যানাল এলাকায় জুতার ব্যবসা করেন। তার সঙ্গে একই এলাকার আবু বক্কর, জাকির হোসেন, রাসেল ও নাজমুলের সঙ্গে কামাল হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত শনিবার রাত সাড়ে ১১ টার দিকে আবু বক্কর, জাকির হোসেন, রাসেল ও নাজমুলসহ অজ্ঞাত ১৪/১৫ জন দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কামাল হোসেনের বসত বাড়িতে হামলা ভাংচুর চালাতে থাকে। এসময় কামাল হোসেনের স্ত্রী শাহিনুর বেগম ও শ্যালক সুলতান ও ভাড়াটিয়া আব্দুস সামাদ বাধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাদের এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে হামলাকারীরা নগদ ১ লাখ ৩০ হাজার টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় তারা বসতবাড়ি ভাংচুর করে ১ লাখ ৮০ হাজার টাকার ক্ষতিসাধন করে। তাদের ডাক-চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে কামাল হোসেন ৯৯৯ এ কল দিলে রাত ২ টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনক করেছে। এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here