৯৯৯ ফোন পেয়ে প্রসূতি মাকে জরুরি সেবা দিলেন ভুলতা পুলিশ ফাঁড়ি ইনচার্জ

0
475

ডেস্ক রিপোর্ট : স্বামী শশুর অত্যাচার চালিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার পর স্বামীর বাড়ি থেকে বাপের বাড়ি ফেরার পথে রূপগঞ্জ উপজেলার ভুলতা ফাড়ির ইনচার্জের সহযোগীতায় বাসেই সন্তান জন্ম দিলেন ফাতেম খাতুন গৃহবধূ। মঙ্গলবার সকালে উপজেলায় ভুলতা ফ্লাইওভার এলাকায় এ ঘটনা ঘটে।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন মজুমদার বলেন, গৃহবধূ ফাতেমা খাতুন তার স্বামী শাহীন মিয়ার অত্যাচার সইতে পেরে প্রসূতি অবস্থায় নাটোর থেকে নিজ বাবার বাড়ি ডেমরায় বাসে করে ফিরছিল। এসময় বাসটি রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার এলাকা পৌছাঁলে ফাতেমার প্রসব ব্যথা উঠে। গৃহবধূর প্রসব বেদনা উঠলে বাস চালক জরুরী সেবা ৯৯৯ তে কল দেন। ৯৯৯ এ কল পেয়ে ভুলতা ফাড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার ও উপ-পরিদর্শক উত্তম কুমারকে নিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ ভ্যানে করে দ্রুত স্থানীয় ইউএস বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যান। পরে তার একটি ছেলে সন্তানের জন্ম হয়। ওই গৃহবধূর হাসপাতালে চিকিৎসার খরচ নাজিম উদ্দিন মজুমদার বহন করেন। পরে মা ও সন্তান সুস্থ হলে তার পরিবারকে ফোনে খবর দেন।

এসময় ফাতেমা খাতুন বলেন, নাজিম উদ্দিন স্যারকে অনেক অনেক ধন্যবাদ। আমার পাশে যখন কেউ ছিল না তখন ৯৯৯ এ কল পেয়ে নাজিম স্যার আমাকে হাসপাতালে নিয়ে ভর্তি করান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here