ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২২৫ টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
266

ডেমরা প্রতিনিধি : রাজধানীর ডেমরায় “ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন(গভঃরেজি নং- ঢ- ০৯৪২১)” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লকডাউন পরবর্তী কালে ও ঈদুল আযহাকে সামনে রেখে শুক্রবার বিকেলে ২২৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এসময় প্রত্যেকটি পরিবারের হাতে (চাল,ডাল,আলু,পিয়াজ, সেমাই,চিনি,) সহ ৬ কেজির অধিক একটি করে ব্যাগ তুলে দেয়া হয়। সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠা লাভ করে। এরপর থেকে ধারাবাহিকভাবে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছে।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী শেষ করে আশ্রয়ের অফিসে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ বশির উদ্দিন, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনিরুজ্জামান, সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম, উপদেষ্টা মোঃ জাকির হোসেন তালুকদারসহ সংগঠনের সকল সদস্য বৃন্দ এছাড়াও উপস্থিত ছিলেন ডেমরার ৬২ টি সংগঠনের সমন্বয়ক ডেমরা ভলেন্টিয়ার্স এর সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ বশির উদ্দিন বলেন আমরা এসেবা শুধু ডেমরা মধ্যে সীমাবদ্ধ রাখবো না। ইতিমধ্যেই আমরা ডেমরার পার্শ্ববর্তী রুপগঞ্জ থানা নিয়ে কাজ করছি আগামী দিনে সারা বাংলাদেশব্যাপী আমাদের এই সেবা সরিয়ে দিব ইনশাআল্লাহ। সবশেষে সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন সকলের কাছে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here