পূর্বাচলে হোয়াইট হাউজে রেস্টুরেন্টের নামে পতিতালয়, গ্রেপ্তার-২৪

0
636

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে হোয়াইট হাউজ রেস্টুরেন্ট এন্ড মিউজিক্যাল ক্যাফে নামে একটি রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগে মাদক ও নগদ টাকাসহ পতিতা ও খদ্দেরসহ ২৪ জন গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে পূর্বাচলের ১নং সেক্টর এলাকার হোয়াইট হাউজ নামে একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের মৃত কেতাব আলীর ছেলে আফাজদ্দিন, আব্দুল কুদ্দুসের ছেলে সিয়াম, ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লাভলু, আব্দুস সাত্তারের ছেলে সোহেল, মোজাম্মেলের ছেলে ফরিদ, শেরপুর জেলার নকলা উপজেলার বাউসা গ্রামের আশরাফুলের ছেলে জসিমউদদীন, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর নোসাইব, কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদ সাইদুর রহমানের ছেলে সাইফুল, বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়ের চর গ্রামের আলী আকবরের ছেলে মজিবুর রহমান, ঝালকাঠির কানুদাস গ্রামের আব্দুল লতিফের ছেলে নুর আলম, রেস্টুরেন্টে মালিক পূর্বাচলের পশ্বি এলাকার বাসিন্দা নজরুলের ছেলে আবির রায়হান এবং গ্রেপ্তারকৃত নারীরা হলেন, বাবুল মিয়ার মেয়ে লাবনী (২১), বাবুল সরদারের মেয়ে নাইমা (১৯), আলেক সৈয়দের মেয়ে সনিয়া(১৮), রকিবুলের মেয়ে জেরিন আক্তার(২৫), ছামির খানের মেয়ে মায়া বেগম (২৫), শাহ আলম মৃধার মেয়ে রিয়া আক্তার ফারিয়া (১৯), রফিক দেওয়ানের মেয়ে রুবিনা আক্তার।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে মাদক ও ডিজে পার্টি জুয়ার আড্ডা ও আসামাজিক কার্যকলাপ চলছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইট হাউজ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়। এসময় নৃত্য শিল্পী পরিচয়ে ১১ জন পতিতা, ৭ জন খদ্দের, ও রেস্টুরেন্টের কর্মচারী পরিচয়ে ৬ জন মাদক ব্যবসায়ীসহ মোট ২৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯ ক্যান বিদেশী বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ, নগদ ২লাখ ৪৭ হাজার ৫’শ টাকাসহ বিপুল পরিমান জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক নিয়ন্ত্রণ দমন আইন ও করোনাকালে সংক্রমন ব্যাধি ছড়ানোসহ অসামাজিক কাজে যুক্ত থাকার পৃথক আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও রেস্টুরেন্টে মালিক নজরুলসহ একাধিক ব্যক্তি পলাতক রয়েছে। রেস্টুরেন্টটি সিলগালা করে দেওয়া হয়েছে।

জেলা ’গ’ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবির হোসেন বলেন, পূর্বাচলে হোয়াইট হাউজ নামে একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে ২৪ জন গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ নগদ টাকা ও বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। রেস্টুরেন্টের ব্যবসার আড়ালে যেখানেই অসামাজিক কার্যকলাপ চলবে সেখানেই পুলিশ অভিযান চালাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here