রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

0
645

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুল কাইয়ুম (৬০) নামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

রবিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের পাচাইখা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা নগদ সাড়ে ৬ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাক স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

আব্দুল কাইয়ুম জানান, তিনি উপজেলার গাউছিয়া এলাকায় অনেক বছর ধরে সুতার ব্যবসা করে আসছিল গত রবিবার সকালে আব্দুল কাইয়ুম ছাড়া তার কামরুলসহ পরিবারের সদস্যরা বেড়াতে চলে যান। রবিবার রাত ২ টার দিকে ৫ জনের একদল ডাকাত পিস্তল ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে গেট ও দরজার তালা ভেঙ্গে আব্দুল কাইয়ুমের বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা আব্দুল কাইয়ুমকে হাত-পা বেঁধে ফেলে মারধর শুরু করে। এসময় ডাকাত দলের সদস্যরা আলমারির তালা ভেঙ্গে নড়দ সাড়ে ৬ লাখ টাকা ও ৮ ভড়ি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। লুট করা শেষে যাওয়ার সময় ডাকাতদলের সদস্যরা ওই এলাকায় আরো ৩ টি বাড়িতে ডাকাতি করবেন বলে হুশিয়ারি দিয়ে যায়। ভোর ৪ টার দিকে আত্মীয় স্বজনরা ডাকাতির বিষয়টি জানলে ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে আব্দুল কাইয়ুম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here